বিনোদন

‘কপালে জুটে গিয়েছে, ফেঁসে গিয়েছি অকালে’, তৃণার বায়নাক্কায় এখন মাথায় হাত নীলের!

চলতি বছরের ৪ ফেব্রুয়ারী সাতপাকে বাধা পড়েছেন নীল ও তৃনা। তবে বিয়ে হয়ে গেলেও কাজের ব্যস্ততায় তারা যেতে পারেননি হানিমুনে। তাদের দুজনেরই ইচ্ছে ছিল যে তারা বিয়ে সারা হলেই হানিমুনে যাবেন বিদেশে। কিন্তু সেই ফুরসৎ আর মেলেনি। একদিকে ছিল ধারাবাহিকের কাজ অপরদিকে জুড়ে বসে রাজনৌতিক দলের দায়িত্ব। গত ২০ মার্চ টলিউডের এই জনপ্রিয় জুটি যোগদান করে তৃণমূলে। আর তারপরেই দলের হয়ে প্রচার করতে তারা ছুটে যাচ্ছেন রাজ্যের বিভিন্ন প্রান্তে।

তবে ব্যস্ততার মাঝেও কিছুটা অবসর খুঁজে নিলেন নীল ও তৃনা। তাদের ইনস্টাগ্রামের নতুন ভিডিও জানিয়ে দিলো সেই কথা। দুই তারকা বন্ধুদের সাথে পারি দিয়েছে কলকাতা ছেড়ে সুদূরে। কাজ থেকে ছুটি পেয়েই তারা দুজনই এখন খুশির আনন্দে মশগুল ।সেখানে গিয়ে নানা রকম ছবি ভিডিও পোস্ট করে নেটিজেনদের মন জয় করেছিলেন এই নবদম্পত্যি। সেই সব ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর এবারও তার ব্যতিক্রম হলো না।

সম্প্রতি ফের নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে এই নবদম্পত্যি। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন নীল ভট্টাচার্য। যেখানে দেখা যাচ্ছে, বাথরুমের মধ্যে ঢুকে কানে হেডফোন লাগিয়ে বাথটবে গা এলিয়ে শুয়ে মোবাইল ঘাঁটতে ঘাঁটতে রাণির মতো রেড ওয়াইনে চুমুক দিচ্ছেন তৃণা । আর বাথরুমের বাইরে নীল অপেক্ষা করছেন তাঁর জন্য। যা প্রকাশ্যে আসতেই নজর একরেছে নেটিজেনদের । ভাইরাল হয়ে গিয়েছে মুহূর্তের মধ্যে। ভিডিওটিতে অবশেষে নীলকে বলতে শোনা যায়, ফেঁসে গেছি আমি অকালে ।’ যদিও এই পুরো ঘটনাটি মজার ছলেই করেছেন এই নবদম্পত্যি। তবে নেটিজেনরা বেশ আনন্দিত হয়েছেন।

Back to top button