বিনোদন

‘সারদাদেবীর গল্প শুনেই বড় হয়েছি, ১০০ শতাংশ দিয়ে অভিনয় করব’, নতুন জার্নি নিয়ে মুখ খুললেন সন্দীপ্তা

বাংলা টেলিভিশনের জগতে সন্দীপ্তা সেন একজন জনপ্রিয় অভিনেত্রী। নিজের অভিনয়ের দক্ষতা দিয়ে দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী। অভিনেত্রী ষ্টার জলসায় ২০০৯ সালে ‘দূর্গা’ ধারাবাহিকের ম্যাধ্যমে প্রবেশ করেন টেলিভিশন জগতে। সেই ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে ওঠেন সন্দীপ্তা। এরপর তিনি ষ্টার জলসায় ‘টাপুর টুপুর’ ধারাবাহিকে অভিনয় করেন।

অভিনেত্রীর বয়স ৩৪ কিন্তু তা সত্ত্বেও শরীরের জেল্লা ধরে রেখেছেন অভিনেত্রী। যত দিন যাচ্ছে নিজের গ্ল্যামার আরো বাড়িয়ে নিচ্ছেন অভিনেত্রী। এরপরে অভিনেত্রী ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকে অভিনয় করেন। সেই ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করেন রাহুল ব্যানার্জী। পরবর্তীতে শোনা যায় যে তিনি সেই রাহুলের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছেন। কিন্তু তা পরিষ্কার নয়।

কিছু সময় টেলিভিশনের পর্দায় অভিনয় না করলেও বর্তমানে অভিনেত্রী ‘করুণাময়ী রানী রাসমণি’তে মা সরদার ভূমিকায় অভিনয় করছেন। নতুন ভূমিকায় নতুন লুকে ‘করুণাময়ী রানী রাসমণি’ তে অভিনেত্রী সন্দীপ্তা সেন। গত ৫ জুলাই থেকে এই ধারাবাহিকের নাম পরিবর্তিত হচ্ছে, ‘করুণাময়ী রানি রাসমণি উত্তর পর্ব’। নতুন ভাবে মা সরদার ভূমিকায় অভিনয় করাটা একটা চ্যালেঞ্জ সন্দীপ্তা সেনের কাছে। মা সরদার ভূমিকায় অভিনয় করার বিষয়ে অভিনেত্রী সন্দীপ্তা জানিয়েছেন,”সারদাদেবী বাঙালির অত্যন্ত কাছের একটা চরিত্র। ৭০ শতাংশ বাঙালির বাড়িতে সারদা মায়ের ছবি তো আছেই। আমিও ছোট থেকে সারদা দেবী, রামকৃষ্ণর অনেক গল্প শুনে বড় হয়েছি। আর রানি রাসমণি এত ভাল একটা ধারাবাহিক, সেখানে সারদা দেবীর চরিত্র করতে পেরে সত্যিই আমি খুশি। আমি ১০০ শতাংশ দিয়ে কাজটা করার চেষ্টা করব। বাকিটা আপনাদের উপর।”

জী বাংলায় একটি অতি জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’। গত ৪ ই জুলাই দেখানো হয়েছে রানীমার অন্তিম যাত্রার পর্ব। তারপর থেকেই ধারাবাহিকের নতুন পথ চলা। এরপর গদাই ঠাকুর থেকে তার রামকৃষ্ণ হয়ে ওঠার গল্প সারদাদেবীর গল্প নিয়েই চিত্রনাট্য লেখা চলছে। রামকৃষ্ণদেবের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সৌরভ সাহা। এবার দর্শকরা দেখবে এক নতুন যাত্রাপথ।

Back to top button