বিনোদন

‘মনে হচ্ছে নতুন জীবনে ফিরলাম’, ভিডিও শেয়ার করে মনের কথা জানালেন অপরাজিতা

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। অপরাজিতার অভিনয় দক্ষতা নিয়ে নিশ্চই নতুন করে আর কিছু বলতে হবে।অপরাজিতার ফ্যানের সংখ্যাও নেহাত কম নয়। সিরিয়ালের পাশাপাশি সিনেমাতেও চুটিয়ে অভিনয় করছেন অপরাজিতা আঢ্য। কিছুদিন আগেই অর্থাৎ গত বছর ২৫ডিসেম্বর মুক্তি পেয়েছে অপরাজিতা আঢ্য ও মধুমিতা সরকার অভিনীত ‘চিনি’ সিনেমাটি। যেখানে মা-মেয়ের চরিত্র নজর কেড়েছে ভক্তদের। যেখানে মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন অপরাজিতা আঢ্য ও মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন মধুমিতা সরকার ।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও নাকি বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন অপরাজিতা আঢ্য। সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে অপরাজিতার একটি শেয়ার করা ভিডিও। যেখানে মেকআপ করতে করতে কিছু বলতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। অভিনেত্রী অপরাজিতার কথায়, “এর আগের লকডাউনে ১১০ দিন বাড়িতে বসেছিলাম। সে বার প্রথম যখন বেরিয়েছিলাম, তখন হাত পা কাঁপছিল। এ বার সেটা হয়নি। তবে মনে হচ্ছে নতুন জীবনে ফিরলাম। আজ থেকে ৩০ দিন আগে মনে হয়েছিল, আদৌ শুটিং করতে পারব কি না।

প্রসঙ্গত, এই করোনা পরিস্থিতিতে এই অভিনেত্রী কিছুতেই চাননি শুটিং করতে। এই প্রসঙ্গে তিনি বললেন, “২৭ এপ্রিল যে সব পরিচালক, প্রযোজকের সঙ্গে আমার কাজের কথা হয়েছিল, তাঁদের হোয়াটস্অ্যাপ করেছিলাম। প্যানডেমিক সিচুয়েশন না কাটলে এবং আমার ভ্যাকসিন না হলে ভরসা পাচ্ছি না। আমি শুটিং করব না। আজ আমি সকলকে সাধুবাদ জানাই, প্রত্যেক পরিচালক, প্রযোজক মেনে নিয়েছিলেন আমার কথা। আমাকে সমর্থন করেছিলেন। “

Back to top button