বিনোদন

”আমার এত টাকাই নেই যে আমি টাকার বিনিময়ে অর্কদীপকে জয়ী” করব: ইমন চক্রবর্তী

জী বাংলায় একটি অত্যন্ত জনপ্রিয় রিয়ালিটি শো সারেগামাপা। বহু প্রতিভা এখনই এসে খুঁজে পায় নিজেকে। গত রবিবার এই শো-এর গ্র্যান্ড ফিনালে ছিল । আর সেদিনের বিজয়ী অর্কদীপকে নিয়ে নানা তর্ক বিতর্ক চলতে থাকে দর্শকমহলে। কিন্তু দর্শক মহলে এই নিয়ে ক্ষোভের সৃষ্টি হয় যে সেখানে বিজয় হবে অনুষ্কা নয় নীহারিকা। কিন্তু দর্শকদের এই ইচ্ছে পূরণ হয় না। সেখানে প্রথম স্থান পায় অর্কদীপ। দ্বিতীয় স্থান নীহারিকা, তৃতীয় বিদিপ্তা এবং চতুর্থ অনুষ্কা, এবং তিনি জিতে নেন ‘কালিকা প্রসাদ ভট্টাচার্য স্মৃতি পুরস্কার’ এবং ফেসবুক দর্শকদের বিচারে ‘ভিউয়ারস চয়েস অ্যাওয়ার্ড’।

সারেগামাপা-র এই ঘটনার পরে অনেকেই এই শো-এর বিচারকের দিকে আঙ্গুল তোলে। সাথে সাথে তাদের দাবি যে এই শো-এর সঠিক বিচার হয়নি। নেটিনজেনরা বেশ ক্ষুব্ধ হয় যে কেন অর্কদীপ সেরা হল। তাদের দাবি বিচারকরা টাকার বিনিময়ে এই বিচার করেছেন। রাগে, ক্ষোভে বিচারকদের তারা ‘বজ্জাত’, ‘খারাপ’, ‘চোর’ তকমা দিতেও দ্বিধা বোধ করেননি।

নেটিজেনদের এরকম মন্তব্যের বিরুধ্যে এবার লাইভ এসে মুখ খুললেন জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী। ইমন লাইভ -এ এসে বলেন ফাইনালে যে কয়জন প্রতিযোগী উঠেছিলেন তারা প্রত্যেকেই চ্যাম্পিয়ন হওয়ার দাবি রাখে। তবে ফাইনাল রাউন্ডের শেষ মুহূর্তে উনিশ -কুড়ির পার্থক্যের কারণেই চ্যাম্পিয়ন হিসেবে বেছে নেওয়া হয় অর্কদীপকে।

ইমন লাইভে বলেন “আজকে আমি কারোর হয়ে কথা বলতে আসিনি। তবে বর্তমান পরিস্থিতি দেখে আমি ভীষণ আতঙ্কিত। একটি ছেলে প্রথম হয়েছে, তা নিয়ে এত সমালোচনা কেন হচ্ছে? ইমন বলেন, “”আজকে অর্ক প্রথম না হয়ে যদি নীহারিকা প্রথম হত, তা হলেও আপনাদের এত বক্তব্য থাকতো। তখনো কারোর কারোর মনে হতো অর্ক বাংলা গান গায়। আমাদের বাংলা গান শোনানো হচ্ছে না! জি বাংলা সারেগামাপাতে এটা কি হচ্ছে?”

সমালোচকদের উদ্যেশ্য করে জনপ্রিয় এই গায়িকা আরও বলেন “”আপনারা তো শো দেখছেন। সারেগামাপাকে এতো ভালোবাসেন। তাহলে যে ছেলে-মেয়েগুলো টপ ৪২ থেকে লড়াই করতে করতে আজ টপ ৬তে ফাইনালে উঠলো তাদের একটু আশীর্বাদ করুন না। একটা ছেলে প্রথম হয়েছে বলে তাকে নিয়ে এত ম্যানিপুলেশন কেন হচ্ছে? কেন এত খারাপ কথা লিখছেন সোশ্যাল মিডিয়ায়?”

”একটা ছেলেকে এত খারাপ কথা বলতে আপনাদের কারোর বাঁধছে না? একবারও ভেবে দেখছেন না ওই ছেলেটির মনে এর কি প্রতিক্রিয়া হতে পারে? কাউকে ভালো না বলতে পারেন, খারাপ কেন বলছেন?”।

তিনি আরও বলেন, “আজ ওখানে যারা বিচারকের আসনে বসে আছেন তারা প্রত্যেকেই গান-বাজনার উপর পারদর্শী। মিকা সিং, জয় সরকার, শ্রীকান্ত ভট্টাচার্যদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় যে কুমন্তব্যের বন্যা বয়ে যাচ্ছে, তার পরিপ্রেক্ষিতেও নেটিজেনদের তুলোধোনা করলেন গায়িকা।

Back to top button