বিনোদন

কাছে মা না থাকায়, বাবার অত্যাচার মুখ বুজে সহ্য করতে হচ্ছে একরত্তি ইউভানকে

বলি, অত্যাচার করারও তো একটা সিমা থাকা দরকার। এভাবে অত্যাচার করলে কিভাবে বাঁচা যায়? সেই ছোট্ট থেকেই তো অত্যাচার সহ্য করে যাচ্ছে। ৭ মাস হয়ে গেল কিন্তু কমেনি কোনো অত্যাচার। একবার বাবা রাজ চক্রবর্তী তো একবার মা শুভশ্রী। আর ছোট্ট ইউভান শুধু মুখ বুজে সবকিছু সহ্য করে যাচ্ছে। বর্তমান মা করোনা আক্রান্ত হয়ে আলাদা রয়েছেন ঘরবন্দি হয়ে।

এতদিন রাজ ব্যাস্ত ছিল ভোটের নানান কাজকর্ম নিয়ে। বাড়ি ফিরতে পারেননি রাজ। কিন্তু ভোটপর্ব মিতে যেতেই রাজ ফিরেছেন বাড়িতে ইউভানের কাছে। ফিরতেই ছেলের সাথে আবার অত্যাচার চালু। ছেলে ইউভানকে বিছানায় ফেলে ওর ঘাড়ে, গলায়, গালে দেদার চুম্বন। রাজ আনন্দে পাগল, তার হুশ নেই। ক্যামেরা চালিয়ে যা মুখে আসছে তাই বলে যাচ্ছে আর চুম্বনে চুম্বনে ইউভানের দফা রফা করে দিচ্ছেন। এ কি হল রাজ চক্রবর্তীর?

আচ্ছা এটা কি অত্যাচার? না এখানে অত্যাচারের কি আছে এটা তো বাবা ছেলের খুনসুটি। এতদিন পরে ছেলেকে কাছে পেয়ে আদরে ভরিয়ে দিলেন রাজ। ছোট্ট ইউভান সোশ্যাল মিডিয়ায় জানালেন, এবারে এসেছেন বাড়িতে। আর কে পায় তার সাথে, ইউভান সুড়সুড়ির চোটে উল্টে যাচ্ছে, কিন্তু রাজের হুশ নেই, পা ধরে ওকে উল্টে দিচ্ছে আর হামলে চুম্বন দিয়ে যাচ্ছেন। আচ্ছা বলছি যে বলি অভিনেত্রী শুভশ্রী সহ্য করতে পারবে তো এতো সব অত্যাচার?

তবে জমে উঠেছে বাবা ছেলের আদর পর্ব। আদর কোথায় এ তো অত্যাচার। সারাজীবন অত্যাচার করে যাবে বাবা। মাত্র এখনো ৭ মাস বয়স এখনো বড় হয়নি। রাজের দাবী মানবে তো রাজপুত্তুর ইউভান? মানবে মানবে।মুহূর্তে ভাইরাল বাবা ছেলের আদরের ভিডিও।

Back to top button