বিনোদন

‘এই জিনিসটি ছাঁড়া একমুহূর্ত বাঁচতে পারি না’, ব্যক্তিগত তথ্য ফাঁস করলেন টলিউড নায়িকা মধুমিতা নিজেই

বাংলা ধারাবাহিকের একজন হট এবং সেক্সি অভিনেত্রী মধুমিতা সরকার। বাংলা সিরিয়াল জগতে মধুমিতা সরকার একটি অনবদ্য চরিত্র। বিশেষ জনপ্রিয়তা অর্জন করেছেন দর্শকদের কাছ থেকে। সানন্দা টিভিতে ‘সবিনয় নিবেদন’ নামে একটি ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে টেলিভিশন জগতে পা রাখেন।এরপর একের পর এক সিরিয়াল ও সিনেমা করে ভক্তদের মন জয় করেছেন টলিউড নায়িকা মধুমিতা সরকার।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। প্রায়ই নিজের হট ছবি সোয়াল মিডিয়ায় পোস্ট করে ঝড় তোলেন মধুমিতা। সেই সব ছবি ভাইরাল হতে যেন খুব বেশি সময় নেয়না। সম্প্রতি ব্যক্তিগত তথ্য ফাঁস করেছেন মধুমিতা সরকার। একটি বিশেষ জিনিস ছাড়া নাকি একটি মুহূর্ত থাকতে পারেননা নায়িকা মধুমিতা। কিন্তু কি সেই ব্যক্তিগত তথ্য? ফাঁস করলেন মধুমিতা নিজেই।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী মধুমিতা সরকার বলেছেন, চারপাশটা অবজার্ভ করতে ভীষণ ভালবাসেন তিনি সেখানে চায়না টাউনে গিয়ে খাওয়ারের সঙ্গে সঙ্গে চারপাশটাও অবজার্ভ করেছেন এই বাঙালি নায়িকা। শুধু তাই নয়, মধুমিতা আরো জানান, তার জীবনে ৩টি প্রিয় জিনিস হলো কাজে যাওয়া, ঘুরতে যাওয়া ও মিউজিক। এর সব থেকে বোরো জিনিস যেটা ছাড়া তিনি থাকতে পারেননা সেটা হলো তার হেডফোন। এবং সেই কারণেই জয়ীর চরিত্রটার ভিতরে ঢুকে পড়েছেন মধুমিতা। এমনকি তিনি এও বলেছেন, তিনি ঘুরতে ভীষণ পছন্দ করেন, তাই তো জুলাই-আগস্ট নাগাদ গোয়ায় যাওয়ার ইচ্ছেপ্রকাশ করেছেন মধুমিতা।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button