বিনোদন

‘অভিনয় পারবো না’! আজ তিনিই সেরা অভিনেত্রী, নিজের অজানা কথা শেয়ার করলেন শোলাঙ্কি রায়

শোলাঙ্কি রায় বাংলা টিভি (বাংলা সিরিজ) জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী। তার অভিনয়ে মিষ্টি হাসি দর্শকদের কাছে বেশ জনপ্রিয়। তিনি বর্তমানে তার অভিনয় জীবন থেকে বিরতিতে আছেন। বর্তমানে গাঁটছড়া ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। তবে শারীরিক সমস্যার কারণে অভিনয় থেকে বিরতি নেন তিনি। দর্শক তার বিরতি মেনে নিতে পারছেন না। শোলাঙ্কি রায় ছাড়া ‘গাঁটছড়া’ বেমানান। তবে অভিনয় ছাড়া বাঁচতে পারবেন না বলেও জানান তিনি। আর তাই তিনি শীঘ্রই ফিরে আসবেন।

অভিনেত্রী ইটিভি বাংলাস (কালারস বাংলা) সিরিজ কাটিয়া ডিমে (2014) নাম ভূমিকায় আত্মপ্রকাশ করেছিলেন। এরপর তিনি জনপ্রিয় টিভি সিরিজ স্টার জলসা ইচ্ছা নদীতে অভিনয় করেন। এই ধারাবাহিকের সুবাদে তিনি দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে ওঠেন। তার চরিত্রের নাম ছিল মেঘলা। আর তাই তিনি এতটাই জনপ্রিয় হয়ে ওঠেন যে দর্শকরা তাকে শোলাঙ্কি হিসেবে নয়, মেঘলা হিসেবেই চেনেন।

তাঁর এই জনপ্রিয়তাটাকে আরও বাড়াতে অভিষেক হল ওটিটি প্ল্যাটফর্মে। 2019 সালে, তিনি মন্টু পাইলট ছবিতে অভিনয় করেছিলেন। কিন্তু তাকে আটকায় কে! তারপর সবার কাছে জনপ্রিয় হয়ে ওঠেন। যে মানুষটি তার জীবনে এত জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি অভিনেত্রী হতে চাননি। শোলাঙ্কি সবসময় স্পষ্টবাদী।মিরচি পডকাস্ট, চলো বসা যাক এ এসে তিনি জানিয়েছেন নিজের কথা।

খড়ি চরিত্রটি তার জীবন বদলে দিয়েছে। এই চরিত্রটি আবির্ভূত হওয়ার পরে, তিনি খড়িতে ডুবে গেলেন। কিন্তু তিনি অভিনেত্রী হতে চাননি। সাংবাদিক হতেচেয়েছিলেন। কিন্তু এই মুহুর্তে, তিনি তার অভিনয় জীবনে ভাল করছেন, কারণ অভিনয় তার জীবনে হঠাৎ প্রবেশ করেছে। একদিন তিনি কলেজে ছিলেন যখন তিনি তার প্রথম অভিনয়ের জন্য একটি প্রস্তাব পান।

রাতারাতি প্রস্তাবের সিদ্ধান্ত নেন। তবে অভিনয়ের কিছুই জানেন না বলে জানান, অভিনয় করতে পারেন না। এর পরে, তিনি মাত্র একবার অডিশন দিয়েছিলেন। ব্যস তারপরই সিলেক্ট হয়ে যান।এখন তিনি অভিনয় ছাড়া কিছুই জানেন না। সে অসুস্থ. আর সে কারণেই শারীরিক অসুস্থতার কারণে শো ছেড়েছেন তিনি। তবে খুব শিগগিরই অভিনয় জীবনে ফিরবেন তিনি।

Back to top button