বিনোদন

“আমি ছিন্নভিন্ন, আমি বিধ্বস্ত, নিঃশ্বাস নিতে পারছি না” কেন এই কথা লিখলেন মিমি চক্রবর্তী?

বুধবার রাতে টলিউড অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী তার পোষ্যের ছবির পোস্ট করে লেখেন “আমি ছিন্নভিন্ন, আমি বিধ্বস্ত। আমি নিঃশ্বাস নিতে পারছি না এটা লেখার সময়। আমাকে এই লড়াইটা লড়তেই হবে।”
আর জনপ্রিয় অভিনেত্রীর এই পোস্ট ঘিরেই বাড়ছে জল্পনা। অভিনেত্রীর জীবনে কি এমন ঘটলো যে তাকে এতো কষ্টের বার্তা পোস্ট করতে হলো।

সাধারণত মিমির অনুরাগীরা জানেন যে মিমির জীবনে বাবা -মা বাদে রয়েছেন তার দুই ছেলে অর্থাৎ তার প্রিয় পোষ্য চিকু এবং ম্যাক্স। চিকু হলো আট বছরের একটি ল্যাব্রাডর আর ম্যাক্স হলো চার বছরের একটি সাইবেরিয়ান হাস্কি। আর এই দুই জনকে মিমি তার সন্তান বলে পরিচয় দেন। আর তার বড় ছেলে চিকুর শরীরেই বাসা বেঁধেছে মারণ রোগ ক্যান্সার।

তাই সকলের কাছে আর্জি জানিয়ে মিমি লিখেছেন “আপনাদের সাহায্য প্রয়োজন। আমার বড় ছেলে চিকু আট বছরের ল্যাব্রাডর সে ক্যান্সার আক্রান্ত।ভাইরাস তার শরীরে দ্রুত ছড়িয়ে পড়ছে। শহরের চিকিৎসকরা হাত তুলে দিয়েছেন, কোনও সার্জারি করা যাবে না।চেন্নাইয়ের কোনও পশু চিকিৎসক যদি কারোর চেনা থাকে তাহলে দয়া করে আমার সঙ্গে যোগাযোগ করুন অথবা কমেন্ট করুন।”

প্রসঙ্গত, হাজার ব্যস্ততার মাঝেও মিমি চিকু ও ম্যাক্সের সাথে কোয়ালিটি টাইম কাটান। এমনকি কেক কেটে দারুণভাবে পালন করেন তাদের জন্মদিন। কখনো বা ছাদে চিকু ও ম্যাক্সের সাথে খেলতে শুরু করে দেন ছোটদের মতো। তাই সেই পোস্ট দেখে সকলেই করছে প্রার্থনা তাড়াতাড়ি যেন সুস্থ হয়ে ওঠে ম্যাক্স।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Back to top button