বিনোদন

আমি রুপার মা, অবশেষে সূর্যের কাছে সত্যিটা স্বীকার করলো দীপা! তুমুল উত্তেজনা দর্শকমহলে

এই মুহূর্তে স্টার জলসার পর্দায় চলা অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‛অনুরাগের ছোঁয়া’। সপ্তাহের পর সপ্তাহ ধরে টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করে আসছে এই সিরিয়াল।এই ধারাবাহিকটি নিয়ে আশাকরি নতুন করে বলার কিছু নেই। এই সপ্তাহেও টিআরপি তালিকায় প্রথম স্থানে রয়েছে এই সিরিয়াল। আর থাকবে নাই বা কেন সিরিয়ালে যেভাবে একেরপর এক উত্তেজনা পূর্ণ পর্ব আসছে তাতে এই ধারাবাহিক থেকে চোখ সরানো রীতিমতো দায় হয়ে পড়েছে।

ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানেন যে, বছরের পর বছর ধরে সূর্য-দীপার মধ্যে ভুল বোঝাবুঝি হয়েই চলেছে। যা এখনও বহমান। আর এই সবকিছুর মূলে রয়েছে মিশকা। নিজে যেহেতু সূর্যকে পায়নি তাই সে সূর্য-দীপার ঘর ভেঙেছে। বর্তমানে সূর্য-দীপার মেয়ে বড় হয়েছে। তাদের নিয়েই এগোচ্ছে সিরিয়ালের গল্প। সম্প্রতি ধারাবাহিকের একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে।

যেখানে দেখা যাচ্ছে যে, রুপার কবীর মামু রুপাকে নিতে আসলেও সূর্য রুপাকে তার কাছ থেকে নিয়ে যায়। এমনকি নিয়ে যায় দীপার কাছে। যদিও তার কাছে গিয়ে বলে সে রুপাকে হোস্টেলে পাঠিয়ে দিয়েছে। সূর্যের এসব শুনে তো দীপা কান্নায় ভেঙে পড়ে। আর তখনই দীপা জানায় সেই রুপার মা। কিন্তু তারপরেও সূর্য ভুল বোঝে দীপাকে। পুরোনো অতীত টেনে কথা শোনায় দীপাকে।

আর তারপরই সূর্য বাড়ি ফিরে যায়। তার মা সহ পরিবারের সবার কাছে প্রশ্ন তোলে তাকে কেন জানানো হয়নি সোনার ফুল মা কে আর রুপার মা কে। লাবণ্য সহ বাড়ির সকলেই তাকে কোনোমতে বুঝিয়ে শান্ত করে নেয়। যদিও এই ভিডিও ক্লিপটি কোনো অফিসিয়াল পেজ থেকে শেয়ার করা হয়নি। আর তাই এই ভিডিওটি কতটা সত্যি তা নিয়ে দোটানা থেকেই যায়।

Back to top button