বিনোদন

‘শুধুমাত্র একটি ফোন কলের দূরত্বে রয়েছি’ করোনায় আক্রান্ত জিৎ-এর পাশে থাকার আশ্বাস দিলেন সাংসদ দেব

টলিউডের একজন জনপ্রিয় সুপারস্টার দেব। শুধুমাত্র তার অভিনয়ের জন্য নয় তার ব্যবহারের জন্য সকল রাজ্যবাসী তাকে ভালোবাসেন। অভিনয়ের পাশাপাশি তিনি ঘাটালের তৃণমূল সাংসদ। করোনা আবহয়ের সময় অসংখ্য মানুষের পাশে দাঁড়িয়েছেন অভিষনেতা দেব। এখনও যখন তিনি ভোটের প্রচারে রাস্তায় আসেন তখন বারবার অনুরোধ করছেন, “মাস্ক পড়ুন”। অভিনেতার এই মানবিক রূপ যা সকলকে আক্রিষ্ট করে ।

টলিউডের আরেকজন সুপারস্টার অভিনেতা জিৎ। টলিউডের একটি হিট জুটি দেব-জিৎ বন্ধুত্ব। অভিনেতা দেব নিজেই টুইটারে জানিয়েছেন যে তিনি করোনা পসিটিভ যার জন্য তিনি হোম আইসোলেশন আছেন। যখনই এই খবর অভিনেতা দেব জানতে পারে সাথে সাথে তার সহকর্মী বন্ধুর পাশে থাকার আশ্বাস দেন দেব। সাংসদ-অভিনেতা টুইটারে রিপ্লাই দিয়ে জানান,”দ্রুত সুস্থ হয়ে ওঠো ফাইটার…আমি জানি তোমার কোনও রকমের সাহায্যের প্রয়োজন নেই তবে তাও যদি মনে হয়, আমি শুধুমাত্র একটি ফোন কলের দূরত্বে রয়েছি।”

অভিনেতা দেব ও জিৎকে একসাথে অভিনয় করতে দেখা যায় দুই পৃথিবী সিনেমাতে। কিন্তু তারা বাস্তবেই দুই পৃথিবীতে থাকেন। দুজন একসময় দাপিয়ে বাংলা সিনেমা করেন। একজন চুটিয়ে কমার্শিয়াল মুভি, প্রযোজনা নিয়ে ব্যস্ত, অন্যজন রাজনীতি ও গোলন্দাজ নিয়ে ব্যস্ত। টলিউডে দেব বা জিৎ এর নতুন কোনো সিনেমা আসা মানেই সুপার হিট। চলতি বছরের নববর্ষে জিৎ-মিমি দর্শকদেরকে নতুন উপহার দেন তাদের ‘আয় না কাছে রে’ নতুন সিনেমাটির মাধ্যমে।

অপরদিকে সাংসদ-অভিনেতা দেব ব্যাস্ত তার নতুন ছবি গোলন্দাজ নিয়ে। এই নববর্ষেই দেব এর নতুন ছবি গোলন্দাজ এর টিজার মুক্তি পেয়েছে। টিজারের প্রশংসায় দর্শকরা পঞ্চমুখ। সুতরাং, মিলিয়ে ফের বড় পর্দায় ধামাকা করতে চলেছেন এই দুই তারকা। কিন্তু এতো খুশির মাঝেও যে রক্ষা নেই। মারণ ভাইরাস করোনা যে পিছু ছাড়ছে না।

Back to top button