বিনোদন

“আর এই গানে নাচছি না।” ‘সামি সামি’ গানের নাচ নিয়ে বিরক্তিকর মন্তব্য রশ্মিকার!

দক্ষিণ ভারতের জনপ্রিয় নায়িকাদেরঃ৫ মধ্যে একজন হলেন রশ্মিকা মান্দানা। পুষ্পা বইয়ের ‘সামি সামি’ গানটিতে রশ্মিকার নাচ সারা ভারতে খুবই জনপ্রিয় হয়ে উঠেছিল।এই গানে অভিনেত্রীর কোমর দোলানোর স্টেপটি অনেকেই কপি করার চেষ্টা করেছে।বিদেশের মাটিতেও এই গানের নাচটি খবই জনপ্রিয় হয়ে উঠেছিল।

নাচ টি জনপ্রিয় হওয়ার পর থেকেই তিনি যেখানেই গিয়েছেন সেখানেই এই গানের কয়েকটি স্টেপ করার আবেদন জানিয়েছেন দর্শক। শুরুরদিকে তিনি এই বিষয়টিকে নিয়ে উপভোগ করলেও পরে স্পষ্ট জানিয়ে দেন যে তিনি আর এই গানে নাচ করবেন না।অভিনেত্রী নিজে টুইট করে কারণটি জানিয়েছেন।তিনি লিখেছেন,‘‘অনেক হয়েছে আর না। সেই কবে থেকে নেচেই যাচ্ছি এই গানে। আমার কোমরও ব্যাথা করছে। আর এই গানে নাচছি না।’’

২০২১ সালের ডিসেম্বর মাসে রিলিজ হয়েছিল পুষ্পা। রিলিজ এর পর থেকেই বাক্স অফিস কাঁপিয়ে দিয়েছিল এই মুভি তারই সাথে জনপ্রিয় হয়েছিল এই মুভির ‘সামি সামি’ গানটিও। এই মুভির ডিএলগ ‘মে ঝুকুগা নেহি’ চারিদিকে এত ছড়িয়ে পড়েছিল যে পরীক্ষার খাতাতেও দেখা গিয়েছিল এই ডিএলগ। প্রায় ৩৫০ কোটি টাকারও বেশি ব্যবসা করেছিল সিনেমাটি। খুব অল্প সময় জাতীয় স্তরে পৌঁছে যাওয়া এই মুভি আল্লু আর্জুন এবং রাশ্মিকা মান্দানাকে স্পটলাইটে এনে ফেলেছিল।

গোপন সূত্রে জানা গিয়েছে, পুষ্পা ও ভানওয়ার সিংহের সংঘাতের উপর ভিত্তি করেই এই মুভির দ্বিতীয় পার্ট আস্তে চলেছে। দ্বিতীয় পার্ট টি মানুষের মনে কতটা জায়গা করে নিতে পারে এটাই এখন দেখার বিষয়।

Back to top button