বিনোদন

“তাপসী-অনুরাগের প্রতি আমার আগের থেকেই সন্দেহ ছিল”, মুখ খুললেন কঙ্গনা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তিনি সবসময় তার মন্তব্যের জন্য চচায় থাকেন । গত বছর বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বেশ জোর গলা করেছিলেন কঙ্গনা রানাওয়াত। বলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রীকে নিয়ে করেছেন একের পর এক মন্তব্য। যা নিয়ে নেটদুনিয়ায় বেশ সমালোচনার সৃষ্টি হয়েছিল।

সে সব মিটে যেতে না যেতেই কঙ্গনা রানাওয়াত দেশের নানা বিষয় নিয়ে মন্তব্য করা শুরু করেন । তবে সবটাই বর্তমান শাসক দলের পক্ষে থেকে বলেছেন বলিউডের এই কুইন । কৃষক আন্দোলনকেও সমর্থন জানাননি তিনি । এমনকি যাঁরা সমর্থন করেছেন তাঁদেকেও সোশ্যাল মিডিয়ায় খারাপ খারাপ কথা বলে মন্তব্য করেছেন অভিনেত্রী।যেই তালিকায় বাদ পড়েননি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। তাপসী পান্নুকেও এই কারণে ট্যুইটারে আক্রমণ করেন কঙ্গনা।

সম্প্রতি তাপসী পান্নু ও অনুরাগ কাশ্যপের বাড়িতে হানা দিয়েছে আয়কর দফতর। আয়কর দফতরের হানার বিষয়টি খবরে আসতেই এবার সেই বিষয় নিয়ে সরব হলেন কঙ্গনা। আজ তিনি সেই প্রসঙ্গে একটি টুইট করে লেখেন ‘তাপসী ও অনুরাগের ফোন থেকে যে তথ্য প্রমান মুছে দেওয়া হতে পারে, সেই সন্দেহ তার আগের থেকেই হয়েছিল। আর এই ঘটনা সত্যি লজ্জা জনক। তাপসী -অনুরাগেরা যখন পরিযায়ী শ্রমিকদের টাটাতে শুরু করেন তখন থেকেই আমার সন্দেহ হয়েছিল।’

Back to top button