বিনোদন

ফুটে উঠলো মানবিক রূপ, নিজ হাতে ভবঘুরে গরিব-দুস্থ শিশু ও কুকুরদেরকে খাওয়ালেন বিরাট-অনুষ্কা

বলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন অনুষ্কা শর্মা। এই অভিনেত্রীর প্রথম সিনেমায় হিট করে বক্স অফিসে। আরেকজন হলেন বিরাট কোহলি ক্রিকেট মহলে সেরার সেরা লিস্টে রয়েছে যার নাম। এই তারকা জুটি কেউ নিজের অভিনয় দিয়ে আরেকজন খেলার মাধ্যমে মানুষের মনে জায়গা করে নিয়েছেন। এই তারকা জুটি যখনই কোনো ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তা সকলেই দেখার জন্য আগ্রহী হয়ে থাকেন।

বলিউডের হিট কাপলদের মধ্যে বিরাট-অনুষ্কা অন্যতম। এই তারকা জুটি সম্প্রতি একলটি ভিডিও পোস্ট করেন। সেই ভিডিওটিতে অনুষ্কা একদম ঘরোয়া লুকে হাজির অন্যদিকে বিরাট একদম সাদামাটা লুকে হাজির। দেখা যাচ্ছে তাদের আশেপাশে অনেক সারমেয়, আর ওদের সঙ্গে জমিয়ে খেলছেন এই জুটি। তারা কখনো খাইয়ে দিচ্ছেন কখনো ওদের গায়ে হাত বুলিয়ে দিচ্ছেন।

অনুষ্কা-বিরাটের একমাত্র মেয়ে কয়েকমাস আগেই তাদের মাঝে এসেছেন। কিন্তু এই জুটি তাদের মেয়েকে এখনও পর্যন্ত কামড়েরর সামনে আনেনি। এই ভিডিওটি দেখে সকলেই ভাবছেন যেন তাদের মেয়েকে ক্যামেরার সামনে এনেছেন কিন্তু সেরকম তা নয়। তারা তাদের সন্তান ভমিকাকে একদম সাধারণ ভাবেই মানুষ করতে চান তারকা জুটি।

অনুষ্কা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। নানান ভিডিও ও ফটো শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে। তিনি যাই শেয়ার করে থাকেন তা অনুরাগীদের কাছে দৃষ্টি আকর্ষণ করে। এবারে এই ভিডিওতে দেখা যাচ্ছে দরিদ্র শিশু ও প্রচুর পথকুকুরদের আদর করছেন এই জুটি। ওদের নিজের হাতে করে খাওয়াচ্ছেন বিরুষ্কা। এর আগেও বিরাট অনেকবার স্বীকার করেছেন যে অনুষ্কার সঙ্গে থেকে তিনিও পশুপ্রেমী হয়ে গেছেন। মুহূর্তেই ভাইরাল অভিনেত্রীর এই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

Back to top button