বিনোদন

ফের নতুন করে প্রেমে পড়লেন হৃতিকের ‘স্ত্রী’ সুজান? জেনেনিন সেই বিশেষ বন্ধুর পরিচয়

বলিউডের তারকা দম্পতি হৃতিক রোশন ও সুজান খানের মধ্যে দাম্পত্য বিচ্ছেদ হয়ে গিয়েছিলো ২০১৪ সালে। তারা এখনো ভালো বন্ধু হয়েই রয়েছেন এমনকি লকডাউনের সময় তারা সময় কাটিয়েছেন একসাথে। কিন্তু সেই সময় শোনা গিয়েছিলো যে বলিউড অভিনেতা অর্জুন রামপালের সাথে ঘনিততার কারণেই নাকি হৃতিকের সাথে তার বিচ্ছেদ হয়। যদিও পরবর্তীতে এই বিষয় নিয়ে প্রকাশ্যে কেউই মুখ খোলেননি অর্জুন এখন পেশায় মডেল গ্যাব্রিয়েলার সঙ্গে ডেট করেছেন। এমনকি গ্যাব্রিয়েলের সন্তানের বাবা হয়েছেন। আর একবার ফের অনেকদিন পর সুজানের প্রেম নিয়ে ফের সরগরম বলি পাড়া।

শোনা যাচ্ছে সুজান এখন নাকি রয়েছেন ক্লাউড নাইনে। আর সেখানেই নতুন করে প্রেমে পড়েছেন দুই সন্তানের জননী। তার সেই নতুন বিশেষ বন্ধুর নাম আরসালান গনী। তিনিও পেশায় একজন অভিনেতা। আর্সালানের ভাই হিন্দি সিরিয়াল জগতের একজন পরিচিত মুখ।

সূত্রের খবর, এক মবন্ধুর মাধ্যমে ছয় মাস আগে নাকলি আর্সলানের সাথে পরিচয় হয় সুজানের। আর তারপর থেকেই শুরু হয় বন্ধুত্বের।আর এখন সেই বন্ধুত্বটা নাকি যাচ্ছে প্রেমের পর্যায়ে। কারণ তাদের একে ওপরের প্রতি শরীরী ভাষা বন্ধুত্বের থেকে একদম আলাদা। যদিও এই বিষয় নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি দুজনের মধ্যে কেউই। এমনকি তাদের সম্পর্ক নিয়ে মন্তব্য করেননি সুজান ও আর্সলানও।

প্রসঙ্গত, ২০০০ সালে হৃতিক রোশন কে বিয়ে করেন সুজান। কিন্তু তাদের সেই দাম্পত্য টেকেনি বেশিদিন। ১৪ বছর পর ২০১৪ সালে হয়ে যায় বিচ্ছেদ। কিন্তু যখন কয়েকমাস আগে কঙ্গনা রানাওয়াত হৃতিকের বিরুধ্যে মুখ খুলেছেন সেই সময় সুজান তার প্ৰাক্তন স্বামীর পাশেই দাঁড়িয়েছিলেন। আর এখন মনে হচ্ছে সেই সুজান বোধ হয় ফের নতুন করে প্রেমে পড়লেন অন্যপুরুষের ?

Back to top button