বিনোদন

১৬ বছরের ছোট সাবার সঙ্গে হৃতিকের গোপন প্রেম, একসঙ্গে বাস করছেন গোয়ায়

প্রেমের দেখা পেয়েছেন হৃতিক রোশন, এমন খবরে সয়লাব ভারতীয় সংবাদমাধ্যমগুলোর পাতা। কয়েক মাস ধরে নাকি তাঁরা অন্তরঙ্গ। ছুটির ছলে গোয়ায় একত্রবাসও করেছেন।

ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা কথাবার্তা বলেন না বলিউডের গ্রিক দেবতা খ্যাত সুপারস্টার হৃতিক রোশন। আর সবকিছু লুকিয়ে রাখতে পারার সক্ষমতাও আছে তাঁর। আছে অসাধারণ পিতৃত্বগুণ।

সেই ২০১৪ সালে সুসান খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছিল হৃতিক রোশনের। তবু সুসানের সঙ্গে এখনও সুসম্পর্ক। কোনও দিন মন্দবাক্য বের হয়নি তাঁর মুখ থেকে। বরং সুসানের সঙ্গে মিলেমিশে সন্তানদের দেখভাল করেন। সেই হৃতিক নাকি এবার প্রেমের দেখা পেয়েছেন!

বলিউডভিত্তিক প্রভাবশালী সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, এক মাস আগে হৃতিক ও সাবা গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন। এক কমন বন্ধুর সঙ্গে তাঁদের সাক্ষাৎ। এর পর বিশেষ সম্পর্কে রূপ নেয়।

টাইমস অব ইন্ডিয়ার বিশেষ খবর, পত্রিকাটির পক্ষে সাবা আজাদকে মুঠোফোনে কল দেওয়া হয়েছিল। হৃতিকের সঙ্গে সম্পর্কের গুঞ্জনের কথা বলা হলে তিনি তা অস্বীকার করেননি, আবার স্বীকারও করেননি। শুধু বলেছেন, ‘দুঃখিত, আমি একটা কাজের মাঝামাঝি আছি। পরে আপনাকে কল ব্যাক করব।’

কিন্তু পরে সাবা আজাদ আর কল ব্যাক করেননি। এর অর্থ দাঁড়ায়, বি-টাউনে চলা গুঞ্জনকে তিনি অস্বীকার করেননি। হৃতিকের বয়স ৪৮ আর সাবার ৩২। হৃতিকের চেয়ে সাবা ১৬ বছরের ছোট।

এর আগে বলিউড হাঙ্গামা বিশেষ খবরে জানায়, হৃতিক রোশনের একজন ঘনিষ্ঠ বন্ধু পোর্টালটিকে নাম প্রকাশ না করার শর্তে বলেছেন, হৃতিক ওরফে দাগ্গু সব সময় ব্যক্তিগত জীবনের খবরাখবর গোপন রাখতে চান। হৃতিক কিছুদিন ধরে গোপনে উদীয়মান অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে সম্পর্ক বজায় রেখে চলেছেন। আর সেই সম্পর্ক প্রকাশ্যে আনার সময় এসেছে। তাঁরা দুর্দান্ত যুগল।

মনে হচ্ছে, সাবেক দম্পতি হৃতিক ও সুসান উভয়েই অবশেষে তাঁদের জীবনে নতুন সঙ্গীর দেখা পেয়েছেন। সুসান খান ‘জিয়া অউর জিয়া’ অভিনেতা আরসলান গনির ঘনিষ্ঠ হয়েছেন। আর হৃতিক সাবা আজাদের প্রেমে পড়েছেন।

হৃতিক রোশন ও সুসান খান শৈশবের বন্ধু ছিলেন। ২০০০ সালে তাঁরা বিয়ে করেন এবং ২০১৪ সালে তাঁদের বিচ্ছেদ হয়। তাঁদের ঘরে রয়েছে দুই পুত্রসন্তান। তাঁরা শুধু ভালো অভিভাবকই নন, একে অন্যের দারুণ সহায়কও। যখন কঙ্গনা রনৌতের সঙ্গে হৃতিক রোশনের তুমুল ঝামেলা চলছিল, তখন হৃতিকের পাশে দাঁড়িয়েছিলেন সুসান।

যখন বিবাহবন্ধনে ছিলেন, তখনও যেমন বি-টাউনে আলো ছড়িয়েছিলেন সুসান খান ও হৃতিক রোশন; বিবাহবিচ্ছেদের পরেও তাঁরা যুগলপ্রেম ও মাতৃ-পিতৃরূপ দেখিয়েছেন। ১৪ বছর হৃতিক রোশনের স্ত্রী ও জীবনসঙ্গী ছিলেন সুসান। ২০১৪ সালে তাঁরা আলাদা হয়ে যান এবং এ খবরে বিশাল ঝাঁকুনি খায় অনুরাগীদের মন।

এখন দেখা যাক, হৃতিক ও সুসানের নতুন প্রেমের খবর আদৌ আনুষ্ঠানিক হয় কি না।

Back to top button