বিনোদন

হয়ে গেছে বিচ্ছেদ, তবুও অটুট বন্ধুত্ব হৃতিক-সুজানের, ছেলের জন্মদিনে ফের লেন্সবন্দি সপরিবার

বলিউড সুপারস্টার হৃতিক রোশন ও সুজান খানের ছেলে রিহানের জন্মদিন শিয়াল গত ২৮ মার্চ। আর ছেলের জন্মদিন উপলক্ষ্যে ফের আরও একবার এক ফ্রেমে দেখা গেলো রোশন ফ্যামিলি কে। হৃতিক -সুজানের বিয়ের পাঁচ বছরের মাথায় তাদের প্রথম সন্তান রিহানের জন্ম হয়। তাদের দিয়ো সন্তানের নাম রিদান।

হৃতিকের বড় ছেলে রিহানের জন্মদিনে উপস্থিত ছিলেন রিহান ও রিদানের মামা ও সুজানের ভাই জায়েদ খান। ছেলের জন্মদিনে সুজান খান সোশ্যাল মিডিয়ায় একটি আবেগ ঘন পোস্ট করে লেখেন ‘আমার জীবনের ভালবাসা, উজ্জ্বল আলো, আমার রে (Ray)… তুমিই আমার সব কিছু। আমার খুশি এবং হাসির একমাত্র কারণ তুমি’।

 

View this post on Instagram

 

A post shared by Sussanne Khan (@suzkr)

অপরদিকে হৃতিকের মা পিঙ্কি রোশনও নাতির উদ্যেশে পোস্ট করে তাকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন যে তারা তাদের নাতির জন্য গর্বিত। মুম্বাইয়ে হৃতিকের বাড়িতেই তার ছেলের জন্মদিন ছিল আয়োজন করা হয়েছিল ঘরোয়া অনুষ্ঠানের।

 

View this post on Instagram

 

A post shared by Pinkie Roshan (@pinkieroshan)

প্রসঙ্গত, ছেলেবেলার বন্ধু হৃতিক -সুজান ভালোবেসে একে অপরকেও বিয়ে করেছিলেন ২০০০ সালের ডিসেম্বর মাসে। কিন্তু বিয়ের ১৪ বছর পর তারা তাদের দীর্ঘ দাম্পত্য জীবনের ইতি টানেন। তবে তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্কটা রয়েছে এখনও অটুট। তারা তাদের সম্পর্ক বিচ্ছেদের প্রভাব তাদের সন্তানের উপর আসতে দেননি তাই তারা আজও তাদের দুই সন্তানকে মানুষ করছেন বাবা -মায়ের আদর দিয়েই।

বলিউডের অন্দরে জোর গুঞ্জন ফের নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সুজান। ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আলী গনির দাদা আরসালান গনির সাথে সুজান খানের প্রেমের গুঞ্জন এখন সরগরম বলিউডে। তবে সেই প্রসঙ্গে এখনো মুখ খোলেননি সুজান খান।

Back to top button