বিনোদন

প্রসেনজিতের সঙ্গে জুটি ভাঙ্গার পর কেমন পরিস্থিতি ছিল? বহু বছর পর মুখ খুললেন ঋতুপর্ণা সেনগুপ্ত

ঋতুপর্ণা সেনগুপ্ত এবং প্রসেনজিৎ চ্যাটার্জি 90 এর দশকে টলিউডের অন্যতম সেরা জুটি ছিলেন। বহু সুপারহিট ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন তারা। প্রসেনজিৎ এবং ঋতুপর্ণা আলাদা আলাদাভাবেও অন্যান্য নায়ক এবং নায়িকাদের সঙ্গে অভিনয় করতেন। কিন্তু ততদিনে এই জুটির জনপ্রিয়তা আকাশ ছোয়া হয়ে গিয়েছিল।

দর্শকরা অনেক ছবিতে একসঙ্গে অভিনয় করে এবং অনেক ছবিতে তাদের রোমান্স দেখায়। দর্শকদের সন্দেহ যে ঋতুপর্ণা এবং প্রসেনজিৎ দুজনেই একে অপরের প্রতি আকৃষ্ট। তাদের সম্পর্ক খুব ভালো ছিল। যাইহোক, তার ভক্তরা কল্পনা করতে পারেনি যে ভবিষ্যতে এই জুটি ভেঙে যেতে পারে।

প্রায় দশ বছর আগে প্রসেনজিৎ ও ঋতুপর্ণার জুটি ভেঙে যায় । জুটি ভাঙার পর দুজনেই নতুন করে আবার ফিরেছেন পর্দায়। প্রসেনজিৎ এবং ঋতুপর্ণার জুটির সমীকরণ সম্পর্কে, অভিনেত্রী ঋতুপর্ণা কয়েকদিন আগে একটি সাক্ষাত্কারে বলেছিলেন:“প্রচুর পরিশ্রমের ফল এই জুটি। প্রচুর মানুষের ভালবাসা আছে। প্রচুর মানুষের আশীর্বাদ রয়েছে। প্রচুর মানুষকে এই জুটি প্রেক্ষাগৃহে নিয়ে গিয়েছে। দর্শকদের দেখেছি তো, তারা কাঁদছেন। হাত দিয়ে ছোঁয়ার জন্য ডাকছেন। এটা রাতারাতি তৈরি হতে পারে না। সেখানে তো আমাদের ১০০% কমিটমেন্ট রয়েছে কাজের প্রতি।”

ঋতুপর্ণা জানান, তাদের জুটি ভেঙে যাওয়ার পর আবার তাদের লড়াই শুরু হয়। কিন্তু সে একেবারেই শূন্যতায় ডুবে যায়নি কারণ তখন সে অন্য স্বাদের কিছু ছবি পায়। ঋতুপর্ণাকে দর্শক নতুনভাবে দেখতে শুরু করেন।

Back to top button