বিনোদন

সঙ্গমের সময় কীভাবে নিজেকে ‘কন্ট্রোল’ করেন শাহিদ কাপুর, ফাঁস ‘বেডরুম সিক্রেট’

২০১৫সালের ৭জুলাই সাত পাকে বাধা পড়েন বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহিদ কাপুর ও মিরা রাজপূত।এর পর থেকে শাহিদ ভক্ত ও গণমাধ্যমের চোখ মীরার দিকে।শাহিদের থেকে মিরাই যেন বেশ জনপ্রিয় হয়ে ওঠেন।ইনস্টাগ্রামে মীরার ২৩লাখ অনুসারী।শুধু তাই নয়, বলিউডের সেরা জুটি শাহিদ-মিরা। আর একথা শাহিদের ভক্তদের বলতে শোনা যায়।শাহিদ কাপুর মিরাকে বিয়ে করার পর নাকি একেবারেই পাল্টে গিয়েছেন, একথা শাহিদকে একাধিক সাক্ষাৎকারে বলতে শোনা গিয়েছিলো।

শাহিদ কাপুর ও মিরা রাজপূত এখন দুজন থেকে চারজন হয়ে গিয়েছে। কারণ, শাহিদ-মীরার দুই সন্তান রয়েছে।বলিউডের অন্যান্য তারকার সঙ্গেও মীরার বেশ গভীর সম্পর্ক। বলিউড তারকাদের একাধিক পার্টিতে শাহিদের হাত ধরে হাজির হয়েছেন মিরা রাজপূত।

সম্প্রতি নেহা ধুপিয়ার চ্যাট শোতে একসঙ্গে হাজির হয়েছেন শহীদ-মিরা। যেখানে শাহিদ-মিরাকে দেখা যায় নিজেদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খুলতে।

নেহা ধুপিয়ার চ্যাট শোতে মিরা রাজপুতকে দেখা যায় সঙ্গম ও যৌনজীবন নিয়ে খোলাখুলি কথা বলতে। এমনকি যৌনজীবন নিয়ে জবাব দিতেই মিরা রাজপূত তার স্বামী শাহিদের এক বেডরুম সিক্রেট তুলে ধরেছেন সকলের সামনে।

মিরা রাজপূত নেহা ধুপিয়ার চ্যাট শোতে এসে জানান, শহীদ প্রচন্ড কন্ট্রোল ফ্রিক। শুধু তাই নয়, বিছানায় কি করতে হয় সেটাও শাহিদ নিজেই জানিয়েছিলেন। এরপরই শাহিদ লজ্জায় লাল হয়ে যান।

Back to top button