বিনোদন

বিছানায় ফেলে অনুষ্কাকে ঘনিষ্ঠ চুম্বন, চরম যৌনতার দৃশ্যে নিজেকে কিভাবে ঠিক রেখেছিলেন রণবীর

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা। সম্প্রতি তার জন্মদিন ছিল। কন্যা সন্তান জন্ম দেওয়ার পর এই প্রথম জন্মদিন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার। তাই এই দিনটি তো একটু স্পেশ্যাল হতেই হবে । এদিন বিরাট অনুষ্কা একসঙ্গে ছিলেন। তবে এদিন অনুষ্কার পুরোনো একটি থ্রো-ব্যাক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় । যা প্রকাশ্যে আসতেই ভিড় পরে যায় নেটিজেনদের।

অনুষ্কা শর্মা ও রণবীর কাপুরের রসায়ন সকলের নিশ্চই জানা । তাদের জুটি যেন ভীষণ পছন্দ করে থাকেন দর্শকেরা। তবে শুধু রণবীর কাপুরই নয়, বলিউড অভিনেতা রণবীর সিং-এর সঙ্গেও বেশ ভালো সম্পর্ক ছিল অনুষ্কা শর্মার। তারা নাকি এক সময় সম্পর্কেও ছিলেন। রণবীর সিংয়ের সঙ্গেও ঘনিষ্ঠ দৃশ্যেও ঝড় তুলেছিলেন অনুষ্কা শর্মা।

সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে অনুষ্কা শর্মা ও রণবীর সিং-এর একটি পুরোনো থ্রো ব্যাক ভিডিও। যা প্রকাশ্যে আসতেই ঝড় সোশ্যাল মিডিয়ায়। যেখানে অনুষ্কাকে চুম্বন করতে দেখা গেছে রণবীর সিংকে। বিছানায় ফেলে বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাকে টেনে ধরে ঘনিষ্ঠ চুম্বনে লিপ্ত হয়েছিলেন রণবীর সিং। সেই চরম যৌনতার দৃশ্যে নিজেকে সামলে রেখেছিলেন অভিনেতা । জানা যায়, অনুষ্কাকে নিয়ে পজেসিভ ছিলেন রণবীর। তাই তো ভক্তের ওপর রেগে গিয়েও রিএক্টও করে ফেলেন রণবীর।

এমনকি কেউ যদি অনুষ্কার সঙ্গে ফ্লার্ট করার চেষ্টা করে তাকে নাক ফাটিয়ে দেওয়ার হুমকি দেন বলিউড অভিনেতা রণবীর সিং। কিন্তু যদিও সেই সম্পর্ক বেশিদিন টেকেনি । বর্তমানে বিরাট কোহলি ও মেয়ে ভামিকাকে নিয়ে সুখে শান্তিতে ঘর করছেন অনুষ্কা শর্মা ও অন্যদিকে রণবীর সিং তার স্ত্রী দীপিকা পাড়ুকোনকে নিয়ে সুখে ঘর করছেন ।

 

Back to top button