বিনোদন

Koel Mallick: মা হওয়ার পরেও কোয়েল কিভাবে রয়েছেন এর ফিট, প্রকাশ্যে মূলমন্ত্র,প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

একেবারে নিজের ছন্দে রয়েছেন রঞ্জিত তনয়া কোয়েল মল্লিক। নাহ, কোয়েল মল্লিক(koel Mallick) নিজেই একজন জনপ্রিয় মুখ, তাও রঞ্জিত তনয়া বললে যেন সেই নস্টালজিয়া ভেসে ওঠে। এই মেয়ে এবার চাঙ্গা থাকার টিপস দিলেন।

সামনেই পুজো, তাই আপনিও মাঝে মধ্যে এই টিপস অনুসরন করতে পারেন। সম্প্রতি কোয়েল মল্লিককে দেখা গিয়েছে ড্যান্স বাংলা ড্যান্সের মঞ্চে। একটা লাল টুকটুকে ড্রেসে হাজির হয়েছিলেন তিনি। জিৎ এর সঙ্গে জুটি বেধে নাচ করেন। সেদিন কোয়েলকে দেখে অনেকেই মুগ্ধ হয়ে যান।

সন্তান হওয়ার পরেও টানটান শরীর, গ্ল্যামার যেন আরো বেড়ে গিয়েছে, মুখে একই লাবণ্য আর সাবলীল অভিনয়। সেদিন নাচের শোতে কোয়েলকে দেখে অনেকেই নস্টালজিয়ায় ভাসে। এমনকি অনেকে সোশ্যাল মিডিয়ায় এই আবদার পর্যন্ত রাখেন যে কবে বড় পর্দায় কোয়েল ফিরবেন।

বড় পর্দায় কবে আসছেন এই ব্যাপারে কোয়েল ভালো জানলেও খুব অল্প দিনের মধ্যে ছোট পর্দার ঘরে ঘরে পৌঁছে যাবেন কোয়েল মল্লিক। মহালয়ার দিন রেডিওর চণ্ডীপাঠ শেষ করে কালার্স চ্যানেল খুলে দিলেই কোয়েলের মহিষাসুরমর্দিনী রূপ দেখতে পাবেন। কারণ, এই বছর কালার্স চ্যানেলে কোয়েল মল্লিক থাকছেন দুর্গা রূপে। কিন্তু, চাঙ্গা থাকার টিপস কোনটা? আরে মশাই সেটি হল নাচ। তার কথায় নাচ আমাকে চাঙ্গা রাখে। সারাদিনের ক্লান্তি তিনি নাচ দিয়ে মিটিয়ে নেন। আর নাচ যে শুধু নাচের জন্য নয়, আপনারা যারা ড্যান্স বাংলা ড্যান্সের মঞ্চে কোয়েলকে দেখে মুগ্ধ হয়েছিলেন তার উত্তর হল নাচ। এই নাচের মাধ্যমেই বাড়তি ফ্যাটকে বাই বাই বলতে পেরেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button