বিনোদন

অমিতাভের সঙ্গে ঐশ্বর্য রাই সুন্দরীর সম্পর্ক কেমন ? গোপন কথা ফাঁস করলেন অমিতাভ স্ত্রী জয়া বচ্চন !

বলিউড তথা বিশ্ব সুন্দরী ঐশ্বর্য এর সম্পর্কে গুঞ্জন শোনা যায় প্রায় প্রতিদিনই। বলিউড এর বহু তারকাদের সঙ্গে ঐশ্বর্যের সম্পর্কের কথাও শোনা যেত। কিন্তু তাদের সবাই কে বুড়ো আঙ্গুল দেখিয়ে বচ্চন পরিবারে নিজের সংসার গুছিয়ে নিয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। কিন্তু অমিতাভ বচ্চন কি ঐশ্বর্য কে নিজের পুত্রবধূ হিসেবে মেনে নিয়েছিলেন ?ঠিক কেমন ছিল শশুর এবং বৌমার সম্পর্ক ?অন্দরমহলের তথ্য আবার প্রকাশ্যে নিয়ে আসলেন অমিতাভ স্ত্রী জয়া বচ্চন।

অভিষেক এবং ঐশ্বর্য ,তাদের প্রেম শুরু হয়েছিল অনেক আগেই। অভিষেক এবং ঐশ্বর্য ২০০৬ সালে ‘উমরাও জান’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন। তখনি শুরু হয় তাদের প্রেম। এবং ২০০৭ সালের ২০এপ্রিল তারা বিয়ে করে সংসার জীবন শুরু করেছিলেন।’ উমরাও জান ‘ ছবিতে গল্পের শুরুটা হয়েছিল এই জুটির বাস্তব জীবনের ভালোবাসার কাহিনীর মত। তারপর ২০১১ সালের ১৬ নভেম্বর একমাত্র মেয়ে আরাধ্য বচ্চনের জন্ম দেন বলি সুন্দরী। বলিউড এর অন্যতম সুখী দাম্পত্ত হিসেবে প্রমান করেছেন অভিষেক এবং ঐশ্বর্য। কিন্তু তাদের অন্দরমহলের ব্যাপারটা কি এক ?অমিতাভ এবং ঐশ্বর্য এর মধ্যে সম্পর্ক কেমন তা আবার জানালেন অমিতাভ স্ত্রী জয়া বচ্চন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক ভিডিও তে জয়া বচ্চন কে বলতে শোনা যায় ,অমিতাভ নাকি ঐশ্বর্যকে খুবই আদর করেন এবং ভালোবাসেন। কারণ ঐশ্বর্য কে দেখে অমিতাভের মনে হয়েছিল তার মেয়ে শ্বেতা আবার ফায়ার এসেছে। তাদের মনে তাদের মেয়ের জন্য যে ফাঁকা জায়গা তা ছিল সেটা ঐশ্বর্য পুরুন করেছে।

জয়া বচ্চন আরো বলেছিলেন ঐশ্বর্য খুব ভালো মনের মানুষ ,শশুর এবং শাশুড়ি কে শ্রদ্ধাও কর। ঐশ্বর্য যেমন ভালো বৌমা তেমনই ভালো মা। কিছুদিনের মধ্যেই তাদের মেয়ের ফাঁকা জায়গা পূরণ করে দিয়েছে ঐশ্বর্য। এর থেকেই স্পষ্ট যে ঐশ্বর্য তার শশুড়বাড়ির ভালো বৌমা।

Back to top button