বিনোদন

কী মুশকিল! আমার মেয়ের বয়সী ছেলেরা বিয়ের প্রস্তাব দিচ্ছে: শ্রীলেখা

চলতি বছরেই শ্রীলেখা মিত্রর (Sreelekha Mitra) বাবা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। অভিনেত্রীর স্মৃতিতে, তিনি তার বাবার শেষ বিদায়ের দিন তার বুক পকেটে একটা দামী সিগারেট গুঁজে দেন। বাপ-মেয়ের দুজনের প্রিয় সুখটান ছিল সিগারেট। একটা সময় বাবার ঘর থেকে সিগারেট চুরি করে খেতেন অভিনেত্রী, তারপর মেয়ে বড় হতে তারই ঘর থেকে সিগারেট চুরি খেতেন সেই বাবা। বাবা মেয়ের বন্ধন বরাবর মধুর ছিল, আরো দুষ্টু মিষ্টি সম্পর্ক ছিল এই সিগারেটকে কেন্দ্র করে। আসলে একটা সময় পর বয়স্ক মা বাবারা সন্তানদের বন্ধু হয়ে যায়।

সোমবার (২২ নভেম্বর) সেজেগুজে ইনস্ট্রাগ্রামে একটি ছবি পোস্ট করেন এই অভিনেত্রী। ছবির ক্যাপশনে লেখেন, ‘মেয়ে পছন্দ?’! আর এতেই বাঁধে বিপত্তি!
একের পর এক বিয়ের প্রস্তাবে ভরে যায় তার ইনবক্স। অন্যদের পাশাপাশি শ্রীলেখাকে তার মেয়ের বয়সী ছেলেরাও বিয়ের প্রস্তাব দিচ্ছেন! আর বিষয়টি নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন এই তারকা।

এ নিয়ে ফেসবুকে শ্রীলেখা লেখেন, ‘কী মুশকিল! মেয়ের বয়সী ছেলেরা মেসেঞ্জারে বিয়ের প্রস্তাব দিচ্ছে! ওরে মিডিয়াওয়ালারা আমি পাত্র খুঁজছি না… ওটা মজা করেছিলাম, কপাল আমার! ক্ষ্যামা দে আমায়’।

এর আগে ‘মেয়ে পছন্দ’ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘মেয়ে পছন্দ মানে বিয়ের জন্যই পছন্দ করতে হবে তেমনটা না। কেউ নিজের মেয়ে হিসেবেও তাকে পছন্দ করতে পারে। চাইলে মেয়ে হিসেবে কেউ দত্তকও নিতে পারেন। ’

Back to top button