বিনোদন

Happy Kiss Day 2021: কিস করে কেউ হিট আবার কেউ ফ্লপ, নায়কদের প্রথম চুম্বন কেমন ছিল?

বলিউডের অনেক নায়ককেই দেখা যায় সিনেমার দৃশ্যে চুটিয়ে নায়িকার সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করতে। তবে সেই নায়কদের ব্যক্তিগত জীবন তেমন নাও হতে পারে। প্রথম চুম্বনে হয়তো একেক জনের একেক কর্ম অনুভতি দেখা যায়। আজ বিশ্ব চুম্বন দিবসে দেখে নেওয়া যাক বলিউড নায়কদের প্রথম চুম্বনের গল্প ।

বরুন ধাওয়ান : রিল লাইফ-এ চুম্বন দৃশ্যে বেশ স্মার্ট বলিউডের এই অভিনেতা। তবে রিল লাইফের মতো রিয়েল লাইফেও বেশ স্মার্ট বরুন। তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি মাত্র ১৩ বছর বয়সে প্রথম চুম্বন করেন এক মেয়েকে। সেই মেয়েটি তার থেকে ছোট ছিল। আর ওই মেয়েটির বাড়ির পিছনেই নাকি প্রথম চুম্বনের অভিজ্ঞতা হয় বরুনের। তবে কে সেই মেয়েটি, তা প্রকাশ্যে আনেননি।

সিদ্ধার্থ মালহোত্রা : বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রাও বেশ স্মার্ট চুম্বনের দিক দিয়ে। তিনি নাকি ক্লাস নাইনে পড়ার সময় প্রথম চুম্বন করেছিলেন।

অর্জুন কাপুর : অর্জুন আর আলিয়ার চুম্বনের দৃশ্য যেন মন জিতে নিয়েছিল ভক্তদের। অর্জুন আলিয়ার সেই চুম্বনের দৃশ্য আজও যেন মনে আছে ভক্তদের। তবে জানেন কি, ১৯ বছর বয়সে প্রথম চুম্বনের অভিজ্ঞতা হয়েছিল অর্জুন কাপুরের।

জায়েন মালিক : জয়েনের ওপর ফিদা অনেক নারীই । চুম্বনের কথা উঠলে, বলতে হয়, অনেকে নারীই চুম্বন করতে চান জায়েনকে । তবে আপনি শুনলে অবাক হবেন জায়েনও মাত্র ১৩বছর বয়সে প্রথম চুম্বন করেছিল একটি মেয়েকে।

নিক জোনাস : এদের সবার থেকে নিক জোনাসের প্রথম চুম্বনের অভিজ্ঞতা কিছুটা অন্যরকম। এক সাক্ষাৎকারে নিক জোনাস জানিয়েছিলেন, তিনি প্রথম চুম্বন করতে গিয়েছিলেন পিয়াজ আর পিৎজা খেয়ে। যার ফলে তার মুখের গন্ধে সব অভিজ্ঞতা মাটি হয়ে যায়।

Back to top button