বিনোদন

মাত্র ৭ দিনে কীভাবে সুস্থ হলেন অভিনেতা সোনু সুদ? কঙ্গনা রানাওয়াত ফাঁস করলেন সেই রহস্য

ফের হানা দিচ্ছে করোনা। ভারতের বুকেও আছড়ে পড়ছে কারণের দ্বিতীয় ঢেউ। বেশ কিছুদিন ধরেই একের পর এক করোনা আক্রান্তের খবর মিলছে, যার রেশ বি-টাউনেও পৌঁছেছে। বলিউড সুপারস্টাররাও একে একে কারণ আক্রান্ত হয়ে পড়ছেন। আমির খান, অভিষেক বচ্চন, অমিতাভ বচ্চন, অর্জুন-মালাইকা, বরুণ ধাওয়ান, রণবীর কাপুর, গোবিন্দাসহ একাধিক অভিনেতা ইতিমধ্যেই করোনার কবলে পড়েছেন। গত বছর এই মরণ ভাইরাস অনেক বয়স্ক অভিনেতার জীবন কেড়ে নিয়েছি। অবশেষে আবার করোনার কবলে পড়লেন দেশের রবিনহুড ‘সোনু সুদ’।

বর্তমানে পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন সোনু সুদ । কিন্তু মাত্র ৭ দিনে কিভাবে করোনামুক্ত হলেন সোনু সুদ? এই প্রশ্নের উত্তর দিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।সোনুর করোনামুক্ত হওয়ার পোস্টটি শেয়ার করে কঙ্গনা রানাওয়াত লেখেন, “সোনুজি আপনি করোনা টিকার প্রথম ডোজ নিয়েছিলেন। আর তার জন্য আপনি এত তাড়াতাড়ি সুস্থ হয়ে গিয়েছেন। হয়তো এবার আপনি ভারতের তৈরি ভ্যাকসিনের প্রশংসা করবেন এবং অন্যান্যদেরও ১ মে থেকে সেই ভ্যাকসিন নিতে উৎসাহ দেবেন।”

প্রসঙ্গত, গত ১৭এপ্রিল করোনায় আক্রান্ত হন বলিউড অভিনেতা সোনু সুদ। এবং সেদিন সোনু সুদ নিজেই পোস্টে লিখেছিলেন, ‘আমি আপনাদের সকলকে জানাতে চাই আজ সকালে আমার করোনার রিপোর্ট পজেটিভ এসেছে। সমস্ত সচেতনতা বিধি মেনে ইতিমধ্যে আমি নিজেকে নিভৃতবাসে রেখেছি এবং নিজের যথেষ্ট যত্ন রাখছি। তবে চিন্তা করবেন না এটি আপনার সমস্যাগুলি সমাধান করার জন্য আমাকে যথেষ্ট সময় দেবে। মনে রাখবেন, ‘আমি সব সময় আপনাদের সকলের পাশে আছি’। তবে তিনি সুস্থ হয়ে উঠেছেন ২৩ এপ্রিল। বর্তমানে ভালো রয়েছেন অভিনেতা।

 

Back to top button