বিনোদন

১০ বছরের পার্থক্য, স্বামী নিক জোনাসের সঙ্গে সংসার কতটা চ্যালেঞ্জের, মুখ খুললেন প্রিয়ঙ্কা চোপড়া

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাস ২০১৮ সালের ১লা ডিসেম্বর রাজকীয় ভাবে বিয়ে করেছিলেন। সেদিন গোটা বিশ্বের নজর ছিল এই জুটির দিকে। নিক-প্রিয়াঙ্কার প্রথম বিয়ে হয় খ্রিষ্টান ক্যাথলিক রীতিতে এবং দ্বিতীয় রীতি অনুযায়ী সিঁদুর দান ও মালাবদল করে বিবাহ করেন নিক-প্রিয়াঙ্কা । আর সেই বিয়েই দেখতে দেখতে ২বছর হয়ে গেলো।

বিয়ের দু বছর পার হলেও নিক-প্রিয়াঙ্কার বয়সের ব্যবধান নিয়ে যেন প্রায়ই সমালোচনা করতে দেখা যায় নেটিজেনদের। এমনকি নিক-প্রিয়াঙ্কার বিচ্ছেদ নিয়েও অনেক গুঞ্জন শোনা গিয়েছিলো বিটাউনে। তবে এবার এই নিয়েই মুখ খুললেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। প্রতিবাদ করেছেন প্রিয়াঙ্কা। আবার কখনো বলেছেন তিনি ভালো আছেন । সব কিছুই নীরবে সামাল দিয়েছেন অভিনেত্রী।

এফআরসি কঠিন লড়াই নিন মুখ খুললেন প্রিয়াঙ্কা। চ্যানেলের সম্পর্কের মধ্যে ব্যালেন্স থাকাটাই জরুরি। সবসময় বিপরীত মানুষটিকে চিনে নিতে হয়। একটা সম্পর্কের চ্যালেঞ্জ হলো এটাই। একটা মানুষকে সব কিছুতেই পাশে পাওয়া একটা বড় ব্যাপার। এই কঠিন সময়ে ভালো খারাপ সবটাই বুঝে নেওয়া দরকার।

অভিনেত্রীর কথায় লকডাউনের সময় কোয়ারেন্টাইন তাদের দুজনকে কাছাকাছি এনেছে। একে অপরকে চিনেছে ভালো করে। কারণ, অন্য সময় ব্যস্ততার কারণে কাছাকাছি থাকা হয়ে ওঠে না । নিকের সঙ্গে তার কথার মিল রয়েছে বলে জানান প্রিয়াঙ্কা।

Back to top button