বিনোদন

কেমন আছেন শুভশ্রী? ছেলের থেকে ১৭দিন দূরে! নতুন ভিডিও শেয়ার করলেন নায়িকা

করোনায় আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে রয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি । ছোট্ট ছেলে ইউভানকে ছেড়ে যেন মোটেই ভালো নেই অভিনেত্রী। তার প্রমান ইনস্টাগ্রাম পোস্ট।ছেলের ছবি পোস্ট করে মন খারাপের বার্তা দিয়েছিলেন শুভশ্রী। এরপর শুভশ্রীকে নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হয়েছিল। যদিও এর কোনো পাল্টা জবাব দেননি টলিউডের এই অভিনেত্রী। তবে এদিকে রাজ্ চক্রবর্তী বাড়িতে ফিরে এসেছে। এবং ছেলেকে কাছে পেয়ে বেজায় খুশি হয়েছেন। অন্যদিকে ইউভানও অনেকদিন পর বাবাকে কাছে পেয়ে ভীষণ খুশি।

কিছুদিন আগে শোনা গিয়েছিলো, করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। এই খবর প্রকাশ্যে আসতেই তা ভুয়ো বলে জানিয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি নিজেই। তিনি বর্তমানে আইসোলেশনে রয়েছেন। এবং আগের থেকে অনেকটাই সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন শুভশ্রী। যদিও প্রথমে শুভশ্রী হাসপাতালে ভর্তি শুনে চিন্তায় পরে গিয়েছিলো ফ্যানেদের। তবে বর্তমানে শুভশ্রীর কাছ থেকে আসল ঘটনা শুনে চিন্তা মুক্ত হয়েছেন অভিনেত্রীর ফ্যানেরা।

এদিকে ১৭দিন ছেলের থেকে দূরে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছোট্ট ভিডিও শেয়ার করেছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি । যেখানে দেখা যাচ্ছে, পরিবারের লোকেরা আদর করে সামলাচ্ছে ছোট্ট ইউভানকে। হাসি ঠাট্টা মজা খেলা এই সব কিছু দিয়ে ছোট্ট ইউভানকে ভুলিয়ে রাখছে তারা। এই ভিডিওটি শেয়ার করে নায়িকা শুভশ্রী ক্যাপশনে লিখেছেন, ” আমি তোমায় ভীষণভাবে মিস করেছি আমার জান। আমি ১৭ দিনের আইসোলেশন কাটিয়ে উঠলাম। সকলকে ধন্যবাদ যারা আমার জন্য প্রার্থণা করেছিলেন।”

বর্তমানে সুষ্ঠ রয়েছেন শুভশ্রী গাঙ্গুলি। এই কঠিন লড়াই জিতে এবার ছেলের কাছে ফেরার পালা শুভশ্রীর। কিন্তু ছেলেকে বুকে জড়িয়ে আদর করার পালা এখনই নয়। আর একটু সাবধানতা মানতেই হবে শুভশ্রী। তবে নায়িকা যে ভালো আছেন তা সোশ্যাল মিডিয়ার পোস্টে স্পষ্ট।

Back to top button