বিনোদন

কেমন আছেন ‘জিয়নকাঠি’র ঐন্দ্রিলা ? ছবি শেয়ার করে জানালেন কাছের বন্ধু সব্যসাচী

ক্যান্সারের চিকিৎসা করার জন্যই এই মুহূর্তে দিল্লির একটি হাসপাতালে রয়েছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। হাসপাতালে তার সাথে রয়েছেন আর এক অভিনেতা সব্যসাচী চৌধুরি (Sabyasachi Chowdhury)।টেলি জগতে সকলেই জানেন ঐন্দ্রিলা ও সব্যসাচীর প্রেমের সম্পর্কের কথা। ভালোবাসার মানুষের এই কঠিন সময়ে তার পাশেই রয়েছেন সব্যসাচী।

ছোট পর্দার দর্শকদের মনে এখন একটাই প্রশ্ন এখন কেমন আছেন তাদের প্রিয় অভিনেত্রী ?আর এবার ঊত্তর পাওয়া গেলো সব্যসাচীর শেয়ার করা একটি হাসপাতালে ওঠা ছবি থেকে। যে ছবিতে দেখা যাচ্ছে হাসপাতালের বেডে শুয়ে রয়েছেন সব্যসাচী তার চোখে -মুখে রয়েছে ক্লান্তির ছাপ। কিন্তু মুখে রয়ে গেছে সেই হালকা মিষ্টি হাসি আর তার পাশেই ক্যামেরার সামনে রয়েছেন সব্যসাচী।

ছবি শেয়ার করে সব্যসাচী লিখেছেন ‘আমার দেখা সবচেয়ে শক্তিশালী মহিলা ঐন্দ্রিলা…। আলো তোমাকে বাড়ির পথ দেখাবে… আমি তোমাকে গুছিয়ে দেওয়ার চেষ্টা করব…।’ছবি দেখেই বাংলা সিরিয়াল জগতের অনেক কোলাকুশুলি কমেন্টস করে ঐন্দ্রিলার আরোগ্য কামনা করেছেন। অনেকেই ঐন্দ্রিলার এই দুঃসময় কেটে যাবার কথা বলে ভরসা দিয়েছেন।

বাংলা টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল ‘জিয়নকাঠি’র সৌজন্যে দর্শকরা প্রতিদিনিই দেখতে পেতেন ঐন্দ্রিলাকে। প্রিয় অভিনেত্রীর অসুস্থতার খবরে এখন উদ্বিগ্ন দর্শকরা। কিছুদিন ধরেই এই জনপ্রিয় অভিনেত্রী ঘরের ব্যাথায় ভুগছিলেন।ডাক্তারি পরীক্ষা করার পর দেখা যায় তার ফুসফুসে টিউমার রয়েছে। আর সেই খবর ইনস্টাগ্রাম লাইভ এসে নিজেই দিয়েছিলেন ঐদ্রিলা আর সেই সময় তিনি কান্নায় ভেঙে পড়েছিলেন।

প্রসঙ্গত, এর আগে ঐন্দ্রিলার ক্যান্সার ধরা পড়েছিল ২০১৫ সালে। সেই সময় কেমো রেডিয়েশনের সাহায্যে তিনি সুস্থ হয়ে ওঠেন। তারপর স্বাভাবিক জীবনে ফিরে আবার চুটিয়ে চালিয়ে যাচ্ছিলেন তার অভিনয়। কিন্তু আবার ছন্দপতন হওয়ায় তিনি এখন অভিনয় থেকে নিয়েছেন সাময়িক বিরতি। এখন তার অনুরাগীরা তার দ্রুত সুস্থতার প্রার্থনা করছেন।

Back to top button