বিনোদন

‘গাড়ি, বাড়ি, সরকার সব বদলেছে, বদলায়নি শুধু প্রেম’ গর্ভবতী স্ত্রীর সাথে অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করলেন অভিনেতা রাজা

বাংলা ধারাবাহিকের সকলের প্রিয় একটি ধারাবাহিক চ্যানেল ষ্টার জলসা। একটা বসময় খুবই জনপ্রিয় একটি ধারাবাহিক ছিল ‘ভালোবাসা ডট কম’। এই ধারাবাহিকে অভিনয় করে রাজা গোস্বামী ও মধুবনী গোস্বামী। খুব কম সময়ের মো০ধ্যেই ধারাবাহিকটি সকলের জনপ্রিয়তা অর্জন করে। এর পরেও আরও কিছু ধারাবাহিকে লিড রোলে অভিনয় করতে দেখা যায় রাজা গোস্বামীকে।

ধারাবাহিকে অভিনয় করতে করতেই তারই বিপরীতে অভিনয় করা মধুবনীর সাথে প্রেমের সম্পর্ক শুরু হয়ে যায়। এবং পরবর্তীতে মধুবনীকেই বিয়ে করেন অভিনেতা রাজা। তাদের চার বছরের দাম্পত্য জীবনে এবারে তাদের মাঝে নতুন সদস্য আসতে চলেছে।

সম্প্রতি মধুবনীর ৫ মাস থেকে শুরু করে ৯ মাসের সাধ সবই তাড়িয়ে অনুভব করেছেন অভিনেত্রী। অভিনেতা রাজা বর্তমানে খড়কুটো’ ধারাবাহিকে অভিনয় করছেন। শ্যুটিংয়ে ব্যাস্ত থাকার কারণে ৯ মাসের সাধের সময় মধুবনীর পশে থাকতে পারেননি অভিনেতা রাজা। তবে, সম্প্রতি রাজা তাঁর ফেসবুক হ্যান্ডেলে মধুবনীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে রাজা ও মধুবনী দুজনকেই নো মেকাপ লুকে দেখা যাচ্ছে। দুজনেই ঘনিষ্ট হয়ে ছবি পোস্ট করেছেন।

অভিনেতা রাজা গোস্বামী তাদের ছবিটি ফেউসবুকে পোস্ট করে লিখেছেন, “২০১০ এ ভালোবাসা.কম নামক ধারাবাহিক এ কাজ করতে গিয়ে স্যাট করে প্রেমে পরে গিয়েছিলাম। মনে হয় এইতো সেদিনের ঘটনা। আজও চোখ বন্ধ করলে দেখতে পাই লাল মারুতিতে বসে আছি তুমি আর আমি। গাড়ীটা ছোট হলেও কখনও জায়গার অভাব হয়নি। মাঝে অনেক কিছু বদলে গেছে, গাড়ী বদলেছে, বাড়ী বদলেছে, সরকার বদলেছে, বদলায়নি শুধু প্রেম। এটাইতো জীবন”। অভিনেতার পোস্ট করা এই পোস্টে অনেকেই কমেন্ট করেন। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় অভিনেতার করা এই পোস্টটি।

২০১০ এ ভালোবাসা.কম নামক ধারাবাহিক এ কাজ করতে গিয়ে স্যাট করে প্রেমে পরে গিয়েছিলাম| মনে হয় এইতো সেদিনের ঘটনা| আজও চোখ বন্ধ…

Posted by Raja Goswami on Tuesday, 6 April 2021

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button