বিনোদন

বক্ষবিভাজিকা উন্মুক্ত করে ভেজা শরীরে হট পোজ ঊষসীর! ঝড়ের গতিতে ভাইরাল সেই ছবি

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন উষসী রায়। জী বাংলায় ‘বকুল কথা’ ধারাবাহিকের বামাধ্যমে প্রচুর জনপ্রিয়তা অর্জন করেন অভিনেত্রী। খুব অল্প সময়ের মধ্যে সকলের প্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী। ‘মিলন তিথি’ ধারাবাহিকের মাধ্যমে বাংলা টেলিভিশন জগতে প্রবেশ করেন উষসী। এখনো পর্যন্ত চারটে ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় অভিনেত্রীকে। কিন্তু তা সত্ত্বেও নিজের জনপ্রিয়তা কিছু অংশে কম নয়।

তার পরিচিতি সকলে পায় ‘বকুল কথা’ ধারাবাহিকের মাধ্যমে। এই ধারাবাহিকে তার চরিত্র পুরো উল্টো ক্যারেক্টার ছিল। বকুল কথা গল্পে বকুল নামে একটি মেয়ের জীবনের গল্প।বকুলের সাথে ঋষির যখন বিয়ে হয় তার ঘরে একদমই মন ছিল না। ধারাবাহিকে বকুলের ভূমিকায় দেখা যায় হানি বাফনা। দর্শকরা তাদের দুজনকেই পছন্দ করতো। খুব অল্প সময়ের মধ্যেই তাদের পরিচিতি বাড়ে। টিআরপিতে এগিয়ে আসে এই ধারবাহিক।

অভিনেত্রীর এই দুটি ধারাবাহিকের পর তিনি জী বাংলাতেই আরেকটি ধারাবাহিকে অভিনয় করেন। এরপর ডাক্তার কাদম্বিনীর জীবনের উপর ‘কাদম্বিনী ধারাবাহিকে অভিনয় করেন উষসী। এরপর তাকে এখনো নতুন কোনো ধারাবাহিকে এখনো দেখা যায়নি। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় উষসী। প্রায়ই নিজের নানা রকম ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঝড় তোলেন এই অভিনেত্রী। যা ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন উষসী। যেখানে দেখা যাচ্ছে, ভেজা শরীরে উষ্ণতা স্বল্প পোশাক অভিনেত্রীর । সেই সঙ্গে বক্ষবিভাজিকা উন্মুক্ত হট পোজ দিয়েছেন উষসী। ছবিটি প্রকাশ্য আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

Back to top button