বিনোদন

অনাবৃত উরু, লাল অন্তর্বাসে উন্মুক্ত স্তনের একাংশ বের করে হট পোজ নায়িকার, ঝড়ের গতিতে ভাইরাল ছবি

বলিউড থেকে টলিউড বিভিন্ন সেলেব্রিটির ভিডিও ভাইরাল হয় বিভিন্ন সময়। সেলেব্রিটিদের মধ্যে অনেকেই আছেন যারা তাদের দুর্দান্ত নাচ ও গানের মাধ্যমে মাঝে মাঝেই ভাইরাল হয়ে যান সোশ্যাল মিডিয়ায়। আবার ঝুমা বৌদির মতো একাধিক সেলিব্রিটিরা আছেন তারা তাদের বিভিন্ন হট ফটো শুটের মাধ্যমে কেড়ে নেন পুরুষের হৃদয়। তাদের হট ছবি যেন মুহূর্তেই ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে মডেল অভিনেত্রী সিমরানের ছবি। যা প্রকাশ্যে আসতেই নজর কেড়েছে নেটিজেনদের। সিমরানের পোস্ট করা ছবিটিতে দেখা যাচ্ছে, লাল রঙের প্রিন্টের অন্তর্বাস পরে রয়েছেন অভিনেত্রী। তার ওপর সাদা রঙের একটি পোশাক । উন্মুক্ত উরু বের করে পোজ দিয়েছেন সিমরান। শুধু তাই নয়, সেই সঙ্গে দেখা যাচ্ছে, তার উন্মুক্ত স্তনের একাংশ। যা প্রকাশ্যে আসতেই নজরে পরে নেটিজেনদের। ছবিটি যেন ভাইরাল হতে বেশি সময় নেয়না।

বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। পোশকের মধ্য দিয়ে যেন ফেটে পড়ছে তার আবেদনময়ী রূপ। সেক্সি ইমেজে আবেদনময়ী ভঙ্গিমায় ভাইরাল হয়ে গেলো এই মডেল অভিনেত্রীর ছবি।তবে এবার প্রথম নয়, প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নানা এরকম হট ছবি পোস্ট করে নেটিজেনদের মনে ঝড় তোলেন এই মডেল অভিনেত্রী। নেটিজেনরাও যেন অপেক্ষায় থাকে তার সেই ছবি দেখার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Simran (@symrann.k)

 

View this post on Instagram

 

A post shared by Simran (@symrann.k)

Back to top button