বিনোদন

অনন্যা পাণ্ডের সুইমিংপুলের ধারে ভিজে পোশাকের হট ছবিতে তোলপাড় ইন্সট্রাগ্রাম, ভাইরাল পোস্ট

বলিউড অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে। বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে ২০১৯-এ বলিউডে নতুন যাত্রা শুরু হয়েছে। চাঙ্কি পাণ্ডের মেয়ের প্রথম অভিনয় স্টুডেন্ট অব দ্য ইয়ার টু ছবির মধ্য দিয়ে। অনন্যার পাশাপাশি এই ছবিতে ডেবিউ করেছিলেন তারা সুতারিয়াও। অনন্যা বলিউডে পা রেখেই সকলের নজর করেছেন। অনন্যার এই সিনেমা ফ্লপ হলেও নিজের স্টিলের জন্য বেশ প্রশংসা পেয়েছিলেন।

অভিনেত্রীকে বলিউডে পা রাখতে না রাখতেই বেফাঁস মন্ত্যব করে ট্রলার শিকার হতে হয়েছিল তাঁক। অভিনেত্রীর এখন ট্রোলিং হওয়া নিত্যদিনের সঙ্গী হয়ে উঠেছে। এই প্রথম ছবি থেকেই অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন উঠেছে। তাঁকে বলা হয়েছে তিনি নাকি অভিনয় জানেননা। আবার সেই সঙ্গেই কর্ণ জোহরের চ্যাট শো-তে আসে নেটাগরিকদের কাছে নিজের ‘স্ট্রাগল’বলে রাতারাতি হাসির পাত্রী হয়ে উঠেন অনন্যা। এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে মিমের বন্যা চলছে।

প্রথমে ট্রোলড হতে হতো বলে খারাপ লাগতো , কিন্তু এখন আর খারাপ লাগে না , এখন এই সব গা সওয়া হয়ে গিয়েছে অভিনেত্রীর । নিজের মুখেই এই কথা স্পষ্ট করে বললেন করিনা কপূর খানের ‘হোয়াট উইমেন ওয়ান্ট’ শীর্ষক রেডিয়ো টক শো-তে। তিনি পাশাপাশি আরো বলেন , তিনি এখন যাই করবেন যাই পড়বেন তাই না নিয়েই তাঁকে ট্রোলড হতে হবে। যতক্ষন সে খুশি আছেন এবংসে ইনস্ট্রাগ্রামে দেওয়ার জন্য ভালো ছবি পাচ্ছেন ততক্ষন এসব নিয়ে তাঁর কোনো প্রব্লেম নেই।

এখন অভিনেত্রী নিজের স্টাইল নিয়ে বেশ চর্চায় থাকেন। নতুন বছর সেলিব্রেট করতে মুম্বাই থেকে মালদ্বীপে ছুটি কাটাতে যান। সে একা নয় তাঁর সাথে খালি পিলি সিনেমার অভিনেতা ইশান খট্টরের সাথেই বিমানবন্দরে ক্যামেরার লেন্সে এই জুটি বন্দি হন। বলিউডে এখন গুঞ্জন উঠেছে ইশান-অনন্যা নাকি প্রেম করছেন। তবে এই ব্যাপারে সত্যতা নিয়ে এখনো কিছু জানা যায়নি। অভিনেত্রী অনন্যা মালদ্বীপের সমুদ্র সৈকতে খোশমেজাজে ধরা দিয়েছেন।

এবার অনন্যার হট কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভালোই ভাইরাল হয়। একনজরে সেই হট ফটোশুট গুলি দেখে নেওয়া যাক । সেই ছবিতে তাঁকে সবুজ প্রিন্টেড বিকিনি পোশাকে খোলা ভেজা চুলে আর সানগ্লাস পরে জলের নিচে পা দিয়ে বসে প্রকৃতির মাঝে সান কিস্ড খেতে ব্যস্ত। এই ছবি পোস্ট হওয়ার মাত্র ৩ ঘন্টায় ৭০ হাজারের বেশি লাইক ছড়িয়েছে। খুব একটা সময় লাগেনি এই হট ছবি ভাইরাল হতে।

 

View this post on Instagram

 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan)

Back to top button