বিনোদন

স্টানিং লুকে আজও হট ডিভা কাজল, কোন ডায়েট ফলো করে নিজেকে তরতাজা রাখেন অভিনেত্রী

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজল। একসময় বলিউড অভিনেতা শাহরুখ খানের নায়িকা হয়ে অভিনয় করে দর্শকদের বেশ প্রিয় হয়ে উঠেছিলেন অভিনেত্রী কাজল। নব্বই দশকে বলিউডের সুপারহিট জুটি ছিল শাহরুখ-কাজল। শাহরুখ ও কাজলের পর্দার ভালোবাসা যেন নজর কাড়তো ভক্তদের।এরপর তিনি বিয়ে করেন বলিউড অভিনেতা অজয় দেবগণকে ।

এমনকি জন্ম দেন দুই সন্তানের।তারপর বেশ একটা পর্দায় দেখা যায়নি অভিনেত্রীকে। তবে ‘দিলওয়ালে’ ছবিতে আত্ম প্রকাশের পরই তাক লাগিয়েছিলেন কাজল। কিন্তু কি তার রূপের রহস্য? কিভাবে আজও এতটাই সুন্দর অভিনেত্রী? এমনি প্রশ্ন জাগে অনেকেরই মনে।

এবার সেকথা নিজেই জানালেন কাজল।ডায়েট নিয়ে কাজল বরাবরই সচেতন থাকেন। ফাস্ট ফুড পছন্দ করেন না একদমই। ফল ও জল খেয়ে থাকেন বেশি সময় ধরে । এমনকি হালকা খাবারে বেশি জোর দিয়ে থাকেন বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী। নিয়মিত ঠিকঠাক খাবার খেয়ে থাকেন কাজল। তবে পাঞ্জাবি খাবারটা কাজল বেশি পছন্দ করলেও সেটা মাসে একদিন খেয়ে থাকেন।

বেশি পরিমানে তেল মশলা খেতে পছন্দ করেন না কাজল। কিছুক্ষন পর পর অল্প করে খাবার খেয়ে থাকেন তিনি। শরীর সুস্থ রাখার জন্য যেসব খাবার খাওয়া উচিত সেই সব খাবার ছাড়া বাড়তি কোনো খাবার খান না তিনি । শুধু তাই নয়, খাবারের পাশাপাশি নিয়মিত যোগাও করে থাকেন অভিনেত্রী। এমনকি কসমেটিক্সের ভরসা নয়, কাজল নিজেই বাড়িতে রূপচর্চা করেন।

Back to top button