বিনোদন

স্তনের একাংশ দেখিয়ে উন্মুক্ত উরুর খাজে ‘সুপারহট’ সারা, ৫০কেজি ঝরিয়ে কিভাবে ‘হট অ্যান্ড সেক্সি’ নায়িকা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সারা আলী খানের একসময় ৯৬ কেজির কাছাকাছি ওজন ছিল। আর সেই ৯৬ কেজি ওজন কমিয়ে এখন সেই সারা আলী খান স্লিম ফিগারে পরিণত হয়েছে।সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘কেদারনাথ’ সিনেমায় অভিনয় করে বলিউডে পাকা জায়গা করে নেয় অভিনেত্রী সারা আলী খান। এরপর একের পর এক সিনেমায় অভিনয় করে ভক্তদের মন জিতে নিয়েছেন সাইফ আলী খানের একমাত্র কন্যা সারা আলী খান।

প্রায় দুই বছর আগে কফি উইথ করণ-এ হাজির হয়েছিলেন সারা আলী খান। যেখানে ওজন নিয়ে সরাসরি কথা বলেছিলেন সারা আলী খান। তবে যদিও এখন ওজন ঝরিয়ে ‘হট অ্যান্ড সেক্সি’ সারা আলী খান। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নানা রকম ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ঝড় তোলেন বলিউড অভিনেত্রী সারা আলী খান। সেই সব ছবি নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

এক সাক্ষাৎকারে সারা আলী খান জানিয়েছিলেন, ওজন কমাতে তিনি দুধ চিনি কার্বোহাইড্রেট বন্ধ করে দিয়েছিলেন। তিনি যখন শুটিংয়ে আসেন তখন হলুদ, গরম জল পান করেন। ব্রেকফাস্ট ,লাঞ্চ ও ডিনারে ডিম ও চিকেন খেতেই বেশি পছন্দ করেন। তবে এখন পুরো ফিট সারা আলী খান।

তার প্রতিটি ছবি যেন নজর কারে নেটিজেনদের। ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। কখনো উন্মুক্ত ক্লিভেজ, আবার কখনো উন্মুক্ত উরু দেখিয়ে নেটিজেনদের মনে ঝড় তুলছেন সারা আলী খান।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

Back to top button