বিনোদন

রণবীরকে ‘অর্ধ-নগ্ন’ অবস্থায় দেখতে চান হট নায়িকা নুসরাত, শোনা মাত্রই কেমন প্রতিক্রিয়া ছিল আলিয়ার

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর। তিনি যে অনেক বলিউড অভিনেত্রীর জীবনে ঝড় তুলেছেন একথা নিশ্চই অজানা নয় অভিনেতার ভক্তদের।যার কারণে আলিয়া ভাটের বাবা মহেশ ভাট রণবীরকে বলিউড ইন্ডাস্ট্রির ‘লেডিস ম্যান’ বলে মন্তব্য করেছিলেন। মহেশ ভাট প্রকাশ্যেই জানিয়েছিলেন, একাধিক মেয়ের জীবনে ঝড় তোলা রণবীর কাপুরের বাঁহাতের খেল। বেশি সময় লাগে না এই বিষয়ে রণবীরের। তবে বর্তমানে সেই মহেশ ভাট-এর মেয়ের সঙ্গেই প্রেম করছেন রণবীর।

তবে রণবীর কাপুরকে পছন্দ করেননা এমন কোনো নারী নেই বললেই চলে। বলিউডের একাধিক নায়িকার ক্রাশ রণবীর কাপুর। যে তালিকায় বাদ পড়েননি বলিউডের জনপ্রিয় হট নায়িকা নুসরাত বারুচাও । বিভিন্ন পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বলিউড তারকারা নানারকম বিষয় নিয়ে মজা করে থাকেন। এমনই এক অনুষ্ঠানে ঘটে গেলো এক কান্ড।

আইআইএফএ পুরষ্কারের মঞ্চে নুসরাত বারুচাকে মঞ্চে ডেকে প্রশ্ন করা হয় তিনি কোন অভিনেতাকে তোয়ালে পরে দেখতে চান। সেই প্রশ্নের উত্তর দিতে বেশি সময় নেননি বলিউডের এই হট নায়িকা। তিনি বলেন, রণবীর কাপুরকে তিনি তোয়ালে পরে দেখতে চান।

এই সময় দর্শক আসনে বসেছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অর্থাৎ বলিউড অভিনেতা রণবীর কাপুরের প্রেমিকা আলিয়া ভাট। নুসরাত বারুচর মুখে এমন কথা শুনে ঠিক কেমন প্রতিক্রিয়া হয় আলিয়ার তা দেখার জন্য ক্যামেরা প্যান করা হয়েছিল আলিয়ার দিকে। তবে নুসরাতের সেই কোথায় রেগে যাননি আলিয়া। বরং হাসি মুখেই দেখা গিয়েছিলো অভিনেত্রী আলিয়াকে।

এমনকি হাসির মাধ্যমে সেই কথাটি উড়িয়ে দিতেও দেখা যায় অভিনেত্রী আলিয়া ভাটকে। এই ভিডিওটি মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।প্রসঙ্গত, ‘সাওয়ারিয়া’ সিনেমায় তোয়ালে লুকে দেখা গিয়েছিলো রণবীর কাপুরকে। যেখানে তার অভিনয় নজর কেড়েছিল দর্শকদের।মন ছুঁয়ে গিয়েছিলো নারী ভক্তদের।

Back to top button