বিনোদন

বিচ্ছেদের পর আবারো মিলনের আশা,শ্রাবন্তীর কাছেই ফিরতে চাইছেন রোশন সিং!

২০২০ সালে যেমন টলিউডের প্রায় পাঁচ তারকা চার হাত এক করে নিয়েছেন, আবার তেমনি করুন বিচ্ছেদের সুরও ভেসে এসেছে। এই বছরের শুরুতেই বিয়ে করেছিলেন বর্ষীয়ান অভিনেতা দীপঙ্কর দে ও দোলান রায়। তেমনি গৌরব-দেবলীনার বিয়ে হয় একদম ডিসেম্বরের দোরগোড়ায়। আবার এরই মধ্যে যেমন অনেক সম্পর্ক গড়েছে আবার অনবেক সম্পর্ক ভেঙেও গিয়েছে। অন্তত সোশ্যাল মিডিয়ার পাতা এই কোথায় বলে যে তলায় ডিভা শ্রাবন্তী আর রোশনের মিষ্টি বৈবাহিক জীবনে আজ অনেক শুন্যতা।

অন্যান্য বসয়ের পাশাপাশি শ্রাবন্তী-রোশনের ব্যাক্তিগত কড়চা বহুবার উঠে এসেছে এই পেজ থ্রি-র পাতায়। সমস্ত সোশ্যাল মিডিয়ার পেজ থেকে এই দুজনের একত্র ছবি গায়েব। আবার এইদিকে অভিনেত্রী তার নামের পাস্ থেকে পদবিও সরিয়ে নিয়েছেন ,শুধু সিন্দুরটাই তুলতে পারেননি এই আর কি। অন্যদিকে রোশান সিং নিজের মতো জীবন যাপন করছে। কখনো তিনি লং ড্রাইভ এ যাচ্ছেন তো কখনো তার পোষ্য কুকুরদের সাথে শপিং মলে যাচ্ছেন। আবার কখনো দুর্বল স্টোরি দিচ্ছেন। দুজনেই ভিন্নরকম ভাবে জীবন যাপন করছেন।

যা ভাবছেন তাই, এমনই একটা স্টোরি ক্রিয়েট করেছেন যা দেখে ইটা স্পষ্ট বোঝা যাচ্ছে যে বছর শেষে শ্রাবন্তীকে খুব মিস করছেন রোশান। রবিবার রাতে তিনটি স্টোরি পোস্ট করেন রোশ। সেখানেই দেখা যায় একটা কনসার্ট চলছে,চারিদিকে আলো-উত্তেজনা-নাচ-গান। কাপলরা একে অপরকে জড়িয়ে দাঁড়িয়ে আছে। এই শীতের মধ্যে সকলে তার প্রেয়সীর শরীরের উষ্ণতা নিয়ে বর্ষফুর্তির মজা নিচ্ছেন ,এদিকে একটি ছেলে এক নিজেকে জড়িয়ে মুখ অন্ধকার করে রেখেছে। সে যে বড্ডো এক। তাই সে এক এক নিজেকে জড়িয়ে কাপলদের শেষে দাঁড়িয়ে আছে। ওই ছবির মধ্যে লেখা my Condition অর্থাৎ ‘আমার অবস্থা’।

তাহলে কি রোশন শ্রাবন্তীকে মিস করছেন ?সব ম্যান-অভিমান ভুলে আবার বৌকে কি বুকে টেনে নেবেন ?সবটাই এখন ধোঁয়াশা। হয়তো সময়ই এর জবাব দেবে।

Back to top button