বিনোদন

হানিমুনে পাহাড়ের কোলে নীল-তৃণা! নবদম্পতির রোম্যান্সে মেতে উঠলো ফ্যানেরা, মুহূর্তেই ভাইরাল ভিডিও

চলতি বছরের ৪ ফেব্রুয়ারী সাতপাকে বাধা পড়েছেন নীল ও তৃনা। তবে বিয়ে হয়ে গেলেও কাজের ব্যস্ততায় তারা যেতে পারেননি হানিমুনে। তাদের দুজনেরই ইচ্ছে ছিল যে তারা বিয়ে সারা হলেই হানিমুনে যাবেন বিদেশে। কিন্তু সেই ফুরসৎ আর মেলেনি। একদিকে ছিল ধারাবাহিকের কাজ অপরদিকে জুড়ে বসে রাজনৌতিক দলের দায়িত্ব। গত ২০ মার্চ টলিউডের এই জনপ্রিয় জুটি যোগদান করে তৃণমূলে। আর তারপরেই দলের হয়ে প্রচার করতে তারা ছুতে যাচ্ছেন রাজ্যের বিভিন্ন প্রান্তে।

তবে সব ব্যস্ততার মাঝেও কিছুটা অবসর খুঁজে নিলেন নীল ও তৃনা। তাদের ইনস্টাগ্রামের নতুন ভিডিও জানিয়ে দিলো সেই কথা। দুই তারকা বন্ধুদের সাথে পারি দিয়েছে কলকাতা ছেড়ে সুদূরে। কাজ থেকে ছুটি পেয়েই তারা দুজনই এখন খুশির আনন্দে মশগুল।

জানা গেছে নীল ও তৃনা পরিবার ও বন্ধুদের নিয়ে ঘুরতে চলে গেছেন দার্জিলিঙে। সেখানে তারা কাটাবে বেশ কয়েকটা দিন। অপরদিকে খড়কুটোর অনুরাগীরা চাইছেন ‘সৌগুন’ অর্থাৎ সৌজন্য এবং গুনগুনের রোমান্টিক পর্ব দেখতে। তাইতো তৃনার ঘুরতে যাওয়া ছবি ও ভিডিও দেখে নেটিজেনরা জানতে চাইছে তবে কি তারা এই কয়েকদিন আর সেই রোমান্টিক মুহূর্ত গুলো দেখতে পারবে না ! তবে আপাতত নীল ও তৃনা ব্যস্ত শৈল শহরের মাঝে নিজেদের হারিয়ে ফেলতে।

তবে তার মাঝেই এবার নতুন এক ভিডিও শেয়ার করে ভক্তদের মাতিয়ে রাখলেন নীল-তৃনা। যেখানে নীল-তৃনার রোম্যান্সে মেতে উঠেছেন ফ্যানেরা। নীল-তৃনার ওই ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

Back to top button