বিনোদন

লো-নেকে স্পষ্ট বক্ষ-বিভাজিকা, উন্মুক্ত স্তনের একাংশ বের করেই ঘাগরা চোলিতে মধুমিতা

বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। তিনি এখনো অনেকের কাছে ‘পাখি’ হিসেবেই পরিচিত। ছোট পর্দার পর তিনি ইতিমধ্যে অভিনয় করেছেন বড় পর্দাতেও। বর্তমানে তিনি সোশ্যাল মিডিয়াতে নিয়মিত ভাবে এক্টিভ থাকেন। তিনি মাঝে মাঝেই একাধিক আবেদনময়ী ছবি পোস্ট করেন তার সোশ্যাল মিডিয়া একাউন্টে। আর তার পোস্ট করা ছবি দেখে পাগল হয়ে যান ফ্যানেরা। আর তার ছবির নিচে পড়তে থাকে কমেন্টস ও রিএকশনের বন্যা।

সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন টলিউডরে জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। যা প্রকাশ্যে আসতেই নজর কেড়েছে নেটিজেনদের । মধুমিতার পোস্ট করা সেই ছবিটি যেন নিমেষের মধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায় । কিন্তু কি এমন ছবি পোস্ট করেছেন নায়িকা? দেখে নেওয়া যাক,

মধুমিতার পোস্ট করা ছবিটিতে দেখা যাচ্ছে, লাল রঙের ঘাগড়া চোলিতে সেজে উঠেছেন এই বাঙালি অভিনেত্রী। লো-নেক লেহেঙ্গায় স্পষ্ট বক্ষ-বিভাজিকা। স্তনযুগল উন্মুক্ত করে হট পোজ দিয়েছেন মধুমিতা সরকার। সেই সঙ্গে ঝলক গয়নায় সেজে উঠেছেন সকলের প্রিয় ‘বোঝেনা সে বোঝেনা’র পাখি। অভিনেত্রী মধুমিতা সরকারকে যেন পুরো বাঙালি বধূই লাগছে। ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের ।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

প্রসঙ্গত, বাংলা সিরিয়ালের মধ্যে অন্যতম সুপারহিট সিরিয়াল হলো ‘বোঝে না সে বোঝে না’। ২০১৩ সাল থেকে টানা ৩ বছর বাংলার জনপ্রিয় সিরিয়ালের মধ্যে প্রথম সারিতেই ছিল এই সিরিয়ালের নাম। আর এই ধারাবাহিক থেকেই ব্যাপক জনপ্রিয় হয় মধুমিতা সরকারের ‘পাখি’ চরিত্রটি। এরপর একের পর এক সিরিয়াল ও সিনেমায় অভিনয় করে ভক্তদের আরো কাছের হয়ে উঠেছেন অভিনেত্রী মধুমিতা সরকার।

Back to top button