বিনোদনভাইরাল ভিডিও

‛Aap Ka Aana’, সুপারহিট হিন্দি গানে অসাধারণ ভঙ্গিমায় দুর্দান্ত নাচ ‘পিলু’র, ভাইরাল ভিডিও

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আর সেই তালিকা থেকে বাদ নেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি।

একসময় জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘পিলু’। এই ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন গৌরব রায়চৌধুরী ও মেঘা দাঁ। ধারাবাহিকে নায়িকার চরিত্রের নাম ছিল ‛পিলু’। প্রায় সকলেরই জানা আছে যে, ‘ডান্স বাংলা ডান্স’-র মঞ্চ থেকেই সরাসরি ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পেয়েছিলেন মেঘা। তাকে চেনেন না এমন মানুষ খুবই কম আছে। তবে জি বাংলার ‘পিলু’ সিরিয়ালটি অনেকদিন আগেই শেষ হয়েছে।

তবে এখনও দর্শকদের থেকে প্রশংসা পান অভিনেত্রী পিলু। সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ অভিনেত্রী। মেঘা মাঝেমধ্যেই তার নাচের ভিডিও শেয়ার করেন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। সম্প্রতি অভিনেত্রী আবারও একটি নাচের ভিডিও তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। যেখানে তাকে ‛Aap Ka Aana’ গানে নাচতে দেখা যাচ্ছে।

অভিনেত্রীর পরণে রয়েছে সাদা রঙের টপ ও প্যান্ট। তার উপর দিয়ে সাদা নেটের স্রাগ। খোলা চুলে অসাধারণ কায়দায় নেচে রীতিমতো তাক লাগিয়েছেন পিলু ওরফে মেঘা। ভিডিও শেয়ার করতেই নেটিজেনরা একাধিক কমেন্টে ভরিয়েছেন কমেন্ট বক্স। কেউ কেউ লিখেছেন ‛অসাধারণ’। কেউ লিখেছেন ‛দারুন হয়েছে’।

Back to top button