বিনোদন

আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু ‘হিনা খান’এর বাবার, কাশ্মীরে শুটিং ফেলে রেখে মুম্বাই চলে আসেন নায়িকা

বর্তমানে চলছে রমজান মাস। আর রমজান মাসেই নিজের পিতাকে হারালেন অভিনেত্রী হিনা খান। ইন্ডিয়া টুডে – তে প্রকাশিত এক প্রতিবেদনে জানা গিয়েছে, আজ মঙ্গলবার হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন হিনার বাবা। অভিনেত্রী হিনা এই সময়ে বাবার কাছে উপস্থিত থাকতে পারেননি, কারণ তিনি এই সময়ে কাশ্মীরে শুটিং করছিলেন। যদিও এই সংবাদ পাওয়া মাত্রই হিনা মুম্বাইয়ের উদ্দেশ্যে রওনা দিয়ে দেন। অভিনেত্রী হিনা বা তাঁর পরিবার কোনোরকম আনুষ্ঠানিক বিবৃতি জারি করেন নি বাবার মৃত্যু নিয়ে।

অভিনেত্রী হিনা সবসময়ই সোশ্যাল মিডিয়ায় একটিভ থাকেন, কিন্তু গত ২৪ ঘন্টা ধরে সোশ্যাল মিডিয়া থেকে দূরেই রয়েছেন তিনি। বাবার সঙ্গে নানান ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পোস্ট করতেন হিনা। গত বছরেই বাবার সঙ্গে একটি মজার ভিডিয়ো পোস্ট করেছিলেন নায়িকা, যেখানে নায়িকার বাবা নিজে বলেছেন মেয়ের টাকা বাঁচাতে তাঁর সব ডেবিট ও ক্রেডিট কার্ড ব্লক করে দিয়েছেন তিনি।

খুবই জনপ্রিয় একজন অভিনেত্রী হিনা খান। ‘ইয়ে রিসতা ক্যায়া কহলাতা হ্যায়’, ষ্টার প্লাসের একটি জনপ্রিয় ধারাবাহিক। যেখানে লিড চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী হিনা খান। এবং এই ধারাবাহিকের সুবাদেই তিনি জনপ্রিয়তা অর্জন করেছেন । অভিনেত্রীর লক্ষ ছিল বলিউড এ ক্যারিয়ার তৈরী করার, যেই তিনি মাঝ পথে শো ছেড়ে বেরিয়েও গিয়েছিলেন ।

ছোট পর্দার এই বহুরানি বিগ বস ১১-র অন্যতম চর্চিত প্রতিযোগী। কসৌটি জিন্দেগি-র দ্বিতীয় সিজনে কিছু সময়ের জন্য কমলিকার ভূমিকায় দেখা মিলেছিল হিনার। খুব শীঘ্রই সাহির শেখের সঙ্গে একটি মিউজিক ভিডিওতে হিনার দেখা মিলবে, এই সুখবর জানানোর কয়েক ঘন্টার মধ্যেই অভিনেত্রীর জীবনে শোকের ছায়া নেমে এসেছে। হিনার পিতৃ হারানোর বেদনা ভাগ করে নিয়েছেন তাঁর ভক্তরাও সোশ্যাল মিডিয়ায়।

Back to top button