বিনোদন

নেহা কক্করের সঙ্গে ব্রেকআপ নিয়ে এবার মুখ খুললেন হিমাংশু কোহলি, বললেন

বলিউডের একজন অত্যন্ত জনপ্রিয় ফিমেল সিঙ্গার নেহা কক্কর। বলিউড ইন্ডাস্ট্রিতে ফিমেল কণ্ঠ মানেই নেহা কক্কর। নেহা কক্করকে অনেকে আবার রিমেক কুইন বলেও জানে। তাঁর গানের মাধ্যমে বরাবরই দর্শকদের মন জয় করে এসেছেন নেহা। এছাড়া নিজের জীবন নিয়ে বেশ চর্চায় থাকেন গায়িকা।বলিউড ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় হয়ে ওঠার পরে একাধিক প্রেমের সম্পর্কেও জড়িয়েছেন নেহা।

নেহা প্রথমে হিমাংশু কোহলির প্রেমে পড়েন। এরপর তারা একটি ভিডিও স্যুটের মাধ্যমে নিজেরাই প্রেমের কথা সকলের সামনে আনেন, কিন্তু হঠাৎই সেই সম্পর্কে ভাঙ্গন সৃষ্টি হয়। এমনকী, ‘ইসমে তেরা ঘাটা, মেরা কুছ নেহি যাতা’ বলে একটি গানের ভিডিয়োও প্রকাশ করেছিলেন সেই সময়।তবে বর্তমানে রোহানপ্রীত সিংকে বিয়ে করে বেশ সুখেই রয়েছেন নেহা কক্কর। কিন্তু এদিকে সম্প্রতি এক সাক্ষাৎকারে নেহার সঙ্গে ব্রেকাপ নিয়ে মুখ খুলেছেন হিমাংশু কোহলি।

হিমাংশু জানিয়েছেন, ‘এটা আমার ব্রেকআপ ছিল। কেন আমাকে সবাইকে বলে বেরাতে হবে আমার ঘরে কী হয়েছিল? কেন সবার কাছে এটা এত গুরুত্বপূর্ণ?’ তিনি আরো বলেন, ‘নেহা ওর জীবনে অনেক দূর এগিয়ে গিয়েছে। ও এখন রোহনের সঙ্গে সুখে আছে। আর ওর জন্য আমিও খুশি। আমিও নিজের স্বপ্নপূরণ করছি। কেরিয়ার নিয়ে ভাবছি। আমি আর নেহা যদি নিজেদের মতো আলাদা আলাদা ভাবে সুখে থাকতে পারি তাহলে এখানে সকলের এতো মাথা ব্যথা কিসের।’

হিমাংশু বলেন, ‘আমি জানি আমি মানুষ হিসেবে অত্যন্ত ভালো। আমি যদি কখনো নেহার সঙ্গে খারাপ ব্যবহার করে থাকতাম তাহলে রাতে আর শান্তিতে ঘুমোতে পারতাম না । আমি কখনোই ওর সঙ্গে খারাপ ব্যবহার করিনি। আর আমার তো এটা ভাবতে অবাক লাগছে ২০১৮ সালের ঘটনা নিয়ে এখন ২০২১ এ এসেও সকলের এতো মাথা ব্যথা কিসের’ ।

Back to top button