বিনোদন

শ্যুটিং চলাকালীন দেখা, এই ক্রিকেটারের প্রেমে পাগল ছিলেন মাধুরী! রইল অভিনেত্রীর প্রেমিকের পরিচয়

আটের দশকে ‛অবোধ’ ছবি দিয়ে প্রথম বলিউড সিনেমায় পা রাখেন। তিনি হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। তারপর থেকেই একের পর এক সুপারহিট সিনেমায় অভিনয় করে দর্শকদের মনজয় করে নেন অভিনেত্রী। নব্বইয়ের দশকে একেবারে কেরিয়ারের শীর্ষে অবস্থান করতেন অভিনেত্রী মাধুরী। তবে, এ তো গেল তার কেরিয়ারের গল্প।

মাধুরীর লাভ লাইফ নিয়ে কিছু জানেন কি? জানা না থাকলে জেনেনিন, কেরিয়ারের শীর্ষে থাকাকালীন অভিনেত্রী মন দিয়ে ফেলেছিলেন এক ক্রিকেটারকে। তার নাম অজয় জাদেজা। এক বিজ্ঞাপনের শ্যুটিং চলাকালীন দুজনের মধ্যে পরিচয় হয়। আর যা পরবর্তী সময়ে প্রেমের দিকে গড়ায়। তবে একটা সময় অভিনেত্রী মাধুরী অজয়ের জন্য সবকিছু ছাড়তে রাজি ছিলেন।

তবে অজয় ও মাধুরীর সম্পর্ক মেনে নেননি অজয়ের পরিবার। কারণ ক্রিকেটার অজয় ছিলেন রাজপরিবারের সন্তান। আর ওদিকে মাধুরী একজন সাধারণ পরিবারের মেয়ে ছিল। আবার অন্যদিকে কিছুদিন যেতে না যেতেই জাদেজার কেরিয়ার বিপদের মুখে পড়েছিল। ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগের মুখোমুখি হয়েছিলেন অজয়। এইকারণে ৫ বছর অজয়ের মাঠে ঢোকা নিষিদ্ধ ছিল।

এই পরিস্থিতিতে অভিনেত্রীর পরিবার তাদের সম্পর্কে রাজি হননি। তারপর ধীরে ধীরে মাধুরী ও অজয়ের সম্পর্ক ভেঙে যায়। পরবর্তীতে মাধুরী ১৯৯৯ সালে ডাঃ শ্রীরাম নেনের সঙ্গে বিয়েতে বসেন। বর্তমানে অভিনেত্রীর দুটি সন্তান রয়েছে।

Back to top button