বিনোদন

‘কচি’ সাজতে বয়স লুকিয়েছেন বলিউডের যে জনপ্রিয় অভিনেত্রীরা, রইলো তাদের নাম

বলিউড তারকাদের নিয়ে বিভিন্ন গুঞ্জন শোনা যায় মাঝে মাঝেই। বলিউড নায়ক -নায়িকাদের অনেক বিষয়ই থাকে গোপন। আর তারকাদের সবচেয়ে যে বিষয়টি গোপন রাখা হয় তা হলো তাদের বয়স। বলিউডে নায়কদের ব্যস যেমনি হোক না কেন তারা সুযোগ পেয়ে যান মুখে চরিত্রে। কিন্তু অপরদিকে নায়িকাদের বয়স বেশি হয়ে গেলে তাদের আর সুযোগ দেওয়া হয়না মুখে চরিত্রে। তাই কাজ পাওয়ার জন্যই হোক বা অন্য যে কোনো কারণ বলিউডের কয়েকজন জনপ্রিয় অভিনেত্রী রয়েছেন যারা তাদের বয়স গোপন করেছেন একাধিক বার। আর সেই তালিকায় যাদের নাম আছে তা জানলে চমকে যাবেন।

সারা আলি খান
বলিউডের অন্যতম হার্টথ্রব নায়িকা হলেন সারা আলী খান। তিনি নিজেই এক সাক্ষাৎকারে বলেছিলেন যে তিনি জন্মেছেন ১৯৯৫ সালে। তবে যদি অনলাইন সার্চ করে দেখা যায় তাহলে জানা যায় যে তিনি জন্মেছিলেন ১৯৯৩ সালে। অপরদিকে অম্রিত সিংয়ের সাথে সাইফ আলী খানের প্রথম বিয়ে হয় ১৯৯১ সালে। আর সাইফ আলী খান এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে বিয়ের দু বছর পর তিনি প্রথম বাবা হন।

দিশা পাটানি
দিশা ২০১২ সালের একটি ভিডিওতে জানিয়েছিলেন যে তার জন্ম ১৯৯২ সালের ১৩ জুন। কিন্তু পরবর্তীতে ২০১৬ সালের একটি সাক্ষাৎকারে তিনি বলেন যে তিনি জমেছে ১৯৯৫ সালের ২৭ জুলাই। তাই দিশার বয়স নিয়ে রয়েছে বিতর্ক।

কঙ্গনা রানাউত
বলিউডে খুব কম বয়সেই পা রাখেন কঙ্গনা। তিনি ২০০৯ সালে জানিয়েছিলেন তার বয়স ২২ বছর। কিন্তু সেই সময়ের পাসপোর্ট এ উল্লেখিত বয়স অনুযায়ী জানা যায় তখন তার বয়স ছিল ২৮ বছর।

ক্যাটরিনা কাইফ
বলিউডের জনপ্রিয় নায়িকা ও একাধিক হিট সিনেমায় অভিনয় করা অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এক সাক্ষাৎকারে বলেছিলেন যে তিনি রণবীর কাপুরের থেকে বয়সে ছোট। কিন্তু হিসেবে করলে দেখা যায় রণবীর জন্মেছিলেন ১৯৮২ সালে আর ক্যাটরিনা জন্মেছিলেন ১৯৮১ সালে সেই অনুযায়ী ক্যাটরিনার বর্তমান বয়স ৩৭ বছর।

Back to top button