বিনোদননিউজ

KBC-13: প্রশ্ন ছিল ১ কোটি টাকার, স্কুলে পড়া বিষয়ের উত্তর দিয়েই কোটিপতি হলেন দৃষ্টিহীন হিমানী

ভারতের অন্যতম জনপ্রিয় রিয়ালিটি গেম শো হলো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ (কেবিসি)।এবার করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই ও নির্দিষ্ট স্বাস্থ্যবিধি মেনেই শুরু হয়েছে ১২ তম সিজনের সম্প্রচার।আর এবারেও এই শাওয়ার সঞ্চালকের ভূমিকায় আছেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন।

অনুষ্ঠানটির আসর ইতিমধ্যেই জমে গেছে প্রথম এপিসোড থেকেই। ইতিমধ্যে দেখা পাওয়া গেছে এই সিজনের প্রথম কোটিপতি প্রতিযোগীর। ‘কেবিসি-১৩ ’-এর প্রথম কোটিপতি হয়েছেন হিমানী বুন্দেলা।

কেবিসির নতুন সিজন শুরু হবার পর থেকেই অনেকেই জিতে নিয়েছিলেন মোটা অংকের টাকা। তবে তাদের সামনে কোটি টাকার হাতছানি যেন অধরাই থেকে যাচ্ছিলো আর এবার সেই খোঁড়া কাটিয়ে চলতি সিজনে প্রথম কোটিপতি হিসেব৪ই উঠেছে এসেছেন দৃষ্টিহীন প্রতিযোগী হিমানী বুন্দেলা।এবারের সিজনের প্রথম কোটিপতি হতে পেরে আপ্লুত হয়েছেন দৃষ্টিহীন প্রতিযোগী হিমানী বুন্দেলা।এমনকি অমিতাভ বচ্চন যখন তার হাতে কোটি টাকার চেক তুলে দিতে যাচ্ছিলেন তখন তিনিও হয়ে যান ভিশন আবেগী।

জানাগেছে ২৫ বছর বয়সী হিমানী জন্ম থেকেই অন্ধ নন। তিনি আগে স্বাভাবিক ভাবে সবকিছুই দেখতে পারতেন। তবে ২০১১ সালের আকস্মিক দুর্ঘটনা তার চোখের এল কেড়ে নেয়। তাকে নিয়ে হিমানীর পরিবার মানসিকভাবে পরে গিয়েছিলো ভেঙে। তবে হিমানী নিজে হার মানেননি।

এবারের প্রতিযোগিতায় তার কাছে ১ কোটি টাকার যে প্রশ্নটি রাখা হয়েছিল তা হলো দ্বিতীয় বিশ্বযুদ্ধ চলাকালীন ফ্রান্সে ব্রিটেনের গুপ্তচার হিসেবে কাজ করার সময় নূর এনায়েত খান কোন ছদ্মনাম নিয়েছিলেন? হিমানীকে অপশন দেওয়া হয়েছিল ১. ভেরা এটকিন্স ২. ক্রিস্টিনা স্কারবেক ৩. জুলিয়েন আইস্নর ৪. জিন-মেরি রেনিয়র।

হিমানী এই প্রশ্নের উত্তর সাবলীল ভাবে দিয়ে দেন জিন-মেরি রেনিয়র।আর তারপরেই হিমানী জিতে নেন কোটি টাকা। প্রশ্নের জবাব দেওয়ার পর হিমানী সঞ্চালক অমিতাভ বচ্চনকে জানিয়ে দেন যে এই প্রশ্নের উত্তরটি তিনি অনেক আগাগেই স্কুলে পড়েছিলেন। হিমানীর হাতে চেক তুলে দিয়ে অমিতাভ বচ্চন তার আবেগপূর্ণ বার্তায় প্রশংসা করেন।

Back to top button