বিনোদন

বাংলার মাটিতে হেলেন, ‘ডান্স ডান্স জুনিয়র ২’-তে মিঠুনের সাথে পায়ে পা মিলিয়ে মঞ্চ মাতাবেন ‘ডান্সিং ক্যুইন’

ষ্টার জলসায় ‘ডান্স ডান্স জুনিয়র’ একটি অতি পরিচিত শো হয়ে উঠেছে। এই মঞ্চে এবার এসেছেন একের পর এক তারকারা। যারা মাতিছে এই মঞ্চ। দীর্ঘ কয়েক মাসের জার্নি এবার শেষের পথে এসেছে। কিছুদিনের মধ্যেই অনুষ্ঠিত হতে চলেছে গ্র্যান্ড ফিনালে। আর এই গ্র্যান্ড ফিনালেতে থাকছে চমক। জানা যাচ্ছে যে বলিউড থেকে আসছেন অভিনেত্রী সানি লিওন ও ডান্স কোরিওগ্রাফার রেমো ডিসুজা। পাশাপাশি উপস্থিত থাকবেন ৮০র দশকের বর্ষীয়ান অভিনেত্রী হেলেন।

যিনি কিনা সেই সময়ে মাতিয়েছিলেন বলিউড। তার নাচে কেঁপে উঠতো হাজারও পুরুষ হৃদয়। নাচের ছন্দে আসর মাতাতে তাঁর জুড়ি মেলা ভার গোটা ভারতবর্ষে। তিনি বলিউডে ‘ডান্সিং ক্যুইন’ হিসেবে খ্যাত। ‘ডান্সিং ক্যুইন’ ছাড়াও ‘ক্যাবারে ক্যুইন’ হিসেবেও পরিচিত হেলেন। তবে সকল তাবড় তাবড় তারকাদের উপস্থিতিতে ‘ডান্স ডান্স জুনিয়র’ গ্র্যান্ড ফিনালে হয়ে উঠবে চমকপ্রদ।

এছাড়াও এই ‘ডান্স ডান্স জুনিয়র ২’-এর মঞ্চে রয়েছেন বাংলার জনপ্রিয় অভিনেতা দেব ও অভিনেত্রী মনামী ঘোষ। এছাড়া সুপারস্টার মহাগুরু মিঠুন চক্রবর্তী তো রয়েছেনই। হেলেনের উপস্থিতি নিঃসন্দেহে এই শোয়ের মান আরও বাড়িয়ে দেবে তা বলাই যায়। এই দিন হেলেন যখন উপস্থিত তখন ‘পিয়া তু অব তো আজা’, ‘মেহবুবা মেহবুবা’, ‘এ মেরা দিল প্যায়ার কা দিওয়ানা’, ‘উয়ো হাসিনা জুলফো ওয়ালি’, এর মত কালজয়ী গানের সাথে নেচে উঠবে সারা বাংলা।

এই বিশেষ দিনে কালজয়ী অভিনেত্রী হেলেন-এর পরনে ছিল সবুজ শাড়ি, ডিজাইনার লাল ব্লাউজ আর গলায়, কানে, হাতে মানানসই গয়না। আর এই সুপারড্যান্সারের পাশে দুধ সাদা জ্যাকেট কুর্তা, আর কালো প্যান্ট পড়ে তাল মেলালেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। এবার ছোটপর্দায় হেলেনের মত একজন শিল্পীকে খুব কাছ থেকে পেয়ে বিভিন্ন টিপস জানার সুযোগ পাবেন ডান্স ডান্স জুনিয়র সিজন২ এর গ্র্যান্ড ফিনালের প্রতিযোগীরা। এদিন বাংলা টেলিভিশনে হতে চলেছে ধামাকা।

Back to top button