বিনোদন

মাথা ভর্তি সিঁদুর, বিছানায় শুয়ে একান্ত মুহূর্তের ভিডিওতে ঝড় তুললেন তিয়াশা রায়!

শ্যামা-নিখিলের ভক্তের সংখ্যা দিন দিন যেন বেড়েই চলেছে।প্রতিদিন সন্ধ্যে ৭টা বাজলেই নিখিল-শ্যামাকে দেখার জন্য টিভির সামনে এক কাপ চা নিয়ে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক দেখতে বসে যান ভক্তরা। যেখানে একসময় কলকাতা থেকে বেনারস অনেকটাই দূরত্ব বেড়ে গিয়েছিলো শ্যামা-নিখিলের। কিন্তু সেই দূরত্বই কমিয়েছে শ্যামা-নিখিলের একমাত্র মেয়ে কৃষ্না ।এখন আবারো একসঙ্গে সকলের প্রিয় শ্যামা ও নিখিল । তাদের একমাত্র মেয়ে কৃষ্নার বিয়েও দিয়েছেন শ্যামা নিখিল।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় শ্যামা অর্থাৎ তিয়াসা রায়। প্রায়ই নানা রকম ছবি ভিডিও পোস্ট করে ঝড় তোলেন এই অভিনেত্রী। যা ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। এবার তার ব্যতিক্রম হলো না। সম্প্রতি তিয়াসার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।যেখানে দেখা যাচ্ছে তার মাথা ভর্তি সিঁদুর। বিছানায় শুয়ে একান্ত মুহূর্ত কাটাচ্ছেন অভিনেত্রী তিয়াসা রায়।

এই ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।এমনকি নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দেন অভিনেত্রীকে। তবে এবার প্রথম নয়, প্রায়ই নানা রকম ছবি পোস্ট করে ঝড় তোলেন নায়িকা। সেই সব ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Back to top button