বিনোদন

প্রেম নিয়ে মুখ খুললেন, শীঘ্রই বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে সকলের প্রিয় ‘গোপী বউ’

টেলিভিশন জগতে এখন বহু লোকেরাই পছন্দ করেন সিরিয়াল দেখতে। বিকেলে কাজের শেষে টেলিভিশনের সামনে বসে বাড়ির মেয়ে বৌয়েরা সিরিয়েল দেখতেই পছন্দ করেন। আবার যদি হয় হিন্দি সিরিয়েল তাহলে তো আরও জমে যায়। যারা হিন্দি ধারাবাহিক দেখেন তারা খুব ভালো করেই ‘গোপী বহু’ আর্ট দাপুটে শাশুড়িকে চেনেন। নরম গোপী একবার বরের ল্যাপটপ ধুয়ে মেলে দিয়েছিল রোদে শুকনো করার জন্য, নাহ পেটে তার বিদ্যা নেই অথচ কৃষ্ণ প্রেম মনে, দারুন ব্যাবহার, নরম স্বভাব। একটা সময় ষ্টার প্লাসে রমরমিয়ে চলতো সাথে নিভানা সাঁথিয়া। ষ্টার প্লাসে সন্ধে ৭ তাঁর স্লট বাধা থাকে শুধু ‘গোপী বহু’র জন্য।

একদম বাঙালি ঘরানার মেয়ে তিনি। আর যে গোপী বাহুর কথা শুনছেন তাঁর আসল নাম দেবলীনা ভট্টাচার্য। বিগ বস ১৩ তে তিনি একজনন প্রতিযোগী হয়ে এসেছিলেন। মুম্বাইতে গিয়ে অভিনয় করে দর্শকদের মন জয় করেন গোপী বহু অর্থাৎ দেবলীনা।

তবে দেবলীনা তাঁর ব্যাক্তিগত জীবন নিয়ে কখনও মুখ খোলেননি। তবে এবারে তাঁর মৌনতা ভাঙলো। একটি সংবাদ গণমাধ্যমে তিনি সাক্ষাৎকার দেন। দেবলীনা জানান তিনি বিগ বসের বাড়িতে ঢোকার আগেই সিদ্ধান্ত নেন ব্যাক্তিগত সম্পর্কটাকে একটি সঠিক গন্তব্য দেওয়া উচিৎ। তাঁর সম্পর্কটা বন্ধুত্ত থেকে ধীরে ধীরে শুরু হয়। তিনি এও জানান যে বিয়ে করার পরিকল্পনা আছে কিন্তু এখন নয় ২০২২ সালে।

 

View this post on Instagram

 

A post shared by Devoleena Bhattacharjee (@devoleena)

হিন্দি টেলিভিশনের একজন জনপ্ৰতীয় মুখ হয়ে উঠেছেন দেবলীনা। ‘সাথে নিভানা সাঁথিয়া’ ধারাবাহিকে একসঙ্গে অভিনয় করতেন দেবলীনা আর দিব্যা। সম্প্রতি প্রয়াত অভিনেত্রী দিব্যা ভাটনাগারের স্বামীর ব্যাপারে কিছু অদ্ভুত তথ্য প্রকাশ করেন দেবলীনা। এক সপ্তাহ ধরে করোনার সাথে যুদ্ধ করে সোমবার শেষ নিঃস্বাস ত্যাগ করেন ৩৪ বছরের অভিনেত্রী দিব্যা। দেবলীনার সাথী।

Back to top button