বিনোদন

‘কাঁচা বাদাম’ গেয়ে বানিয়েছিলেন স্বপ্নের বাড়ি, সেই বাড়ি ছেড়ে পালাতে হল বাদাম কাকুকে

ভারত-বাংলাদেশ সহ সারা বিশ্বে জনপ্রিয় হয়েছিল তার গান। এক সময় গান গেয়ে বাদাম বিক্রি করতেন। বাদাম বিক্রেতা থেকে আজ তিনি সোশ্যাল মিডিয়া সেলিব্রেটি। তার গান তাকে পৌঁছে দিয়েছে অসংখ্য মানুষের কাছে। তিনি হলেন সোশ্যাল মিডিয়ার সুপারস্টার ভুবন বাদ্যকর। তবে গানের এত মাস পেরিয়ে যাওয়ার পরও এখনও বাচ্চা থেকে বুড়ো সকলের মুখেই ঘোরে বাদাম কাকুর গান। রাজ্য, দেশ পেরিয়ে এখন দেশের বাইরেও ছড়িয়ে পড়েছে তাঁর গান।

তবে এখন নিজের বাড়ি ছেড়েই পালিয়ে বেড়াচ্ছেন তিনি। কিন্তু কেন? বর্তমানে চরম অভাবের মুখে ভুবন বাদ্যকর। যে গান গেয়ে তিনি কিনা অট্টালিকা থেকে শুরু করে গাড়ি, আইফোন সব পেয়েছিলেন সেই গানই এখন তিনি গাইতে পারছেন না। কেউ একজন প্রতারণা করে বাদাম কাকুর গানের কপিরাইট কিনে ফেলেছে। আর এই কারণেই এখন তিনি গান গাইতে পারছেন না। যারফলে বাদাম কাকুর হাতে এখন নেই কোনো কাজ। কোনোমতে দিন কাটছে তার।

একটা সময় তার বাড়িতে ইউটিউবারদের ভিড় লেগে থাকতো। তবে এখন কেউই তার খোঁজ নেয় না। অভাবের মধ্যে দিন কাটালেও তার বাড়িতে নাকি চাঁদার জুলুম বেড়েই চলেছে। অট্টালিকা বানানোর পর থেকে কেউ ৫০০ আবার কেউ ১০০০ টাকা চাঁদা কেটে যাচ্ছেন। টাকা না দিলে নাকি রীতিমতো হুমকিও আসছে। আর সেই ভয়েই এখন বাদাম কাকু নিজের গ্রাম ছেড়েই পালিয়ে বেড়াচ্ছেন।

২৭০০ টাকা মাসিক ভাড়ায় একটি ভাড়া বাড়িতে তিনি এখন ভাড়া থাকেন। কিন্তু তার হাতে কোনো কাজ নেই। সেই চিন্তায়ই এখন দিন কাটছে তার। তিনি বলেন যে, ‛বাদাম গান আমাকে পরিচয় দিয়েছে, আবার এই গানের কারণেই এখন বাড়িছাড়া’।

Back to top button