বিনোদন

তিনিই ত্রাতা! সাহায্যের আর্তিতে বার বার বাজছে সোনু সুদের ফোন, কি করবেন গরিবের রাজা রবিনহুড?

সত্যি ঈশ্বর আছেন কি না এই নিয়ে অনেকের মনেই নানা রকম প্রশ্ন জেগে থাকে। কিন্তু মানুষ যখন কোনো ছোটোখাটো বা বড় বিপদে পরে থাকেন তখন কিন্তু তারা ঈশ্বরকেই ডেকে থাকেন। ভরসা করে থাকেন সেই ঈশ্বরের ওপর।কিন্তু ঈশ্বর তো আর সব জায়গাতেই থাকতে পারেন না। ঈশ্বর হয়তো বলিউড অভিনেতা সোনু সুদের মতোই অন্য কোনো মানুষের মধ্যেও পাঠিয়েছেন। যারা সাধারণ মানুষের দুঃখে পাশে থাকবেন। বিপদে সঙ্গে থাকবেন।

আর কী গতিতে আর্তি আসছে তার নমুনা দেখাতে ৪৬ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করলেন ‘মানব দরদি’ সোনু সুদ। তাঁকে শুধুমাত্র অভিনেতা বললে অপমান হয়।শুধু মাত্র কয়েক সেকেন্ডের একটি ভিডিও। যা দেখলেই বোঝা যাবে দেশের কত মানুষই না রয়েছেন বিপদে। আর এই বিপদে একজনকেই মনে করছেন তারা। আর তিনি হলেন গরিবের রাজা রবিনহুড সোনু সুদ।

গত বছর করোনার সময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন সোনু সুদ । দূর দূর জায়গা থেকে পরিযায়ী শ্রমিকদের বাড়িতে ফিরিয়ে দিয়েছিলেন এই অভিনেতা । এবছরও যেন সেই সাধারণ মানুষের পাশে সোনু সুদ। তবে সোনু সাহায্যের পরিভাষা বদলে দিয়েছেন।তবে এত আর্তি দেখে সোনু লিখছেন, ‘The speed at which we get requests across the country. Trying my best to reach out to everyone. Everyone…Please কমে forward. We need more helping hands. Do your best to the best of your capabilities.’

 

View this post on Instagram

 

A post shared by Sonu Sood (@sonu_sood)

Back to top button