বিনোদন

পার্শ্বচরিত্রে অভিনয় করেও দর্শকদের মন জিতেছেন তিনি, কমলার বড়বৌদি ‘হরিমতি’ আসলে কে জানেন?

ষ্টার জলসার কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ আজ দর্শকদের অন্যতম প্রিয় সিরিজ। যাইহোক, প্রথমে এই সিরিজটিকে টিআরপি তালিকায় উঠতে প্রচুর পরিশ্রম করতে হয়েছিল। বর্তমানে সাংসারিক কুটকাচালি আর পরকীয়ার থেকে বেশি প্রাধান্য পাচ্ছে কিশোর বয়সের প্রেম-ভালবাসার গল্প।

এই গল্পটি এমন একটি প্রেক্ষাপটে বানানো হয়েছে যেখানে ব্রিটিশ শাসিত সমাজে বাংলায় বাল্যবিবাহ ব্যাপকভাবে প্রচলিত ছিল। কমলা ও মানিক, দুজনেই কম বয়সী। তার অভিনয় দর্শকদের হৃদয় ছুঁয়ে যায়। তা ছাড়া এই সিরিজের অন্যান্য সহায়ক চরিত্ররাও তাদের অভিনয় দিয়ে দর্শকদের মুগ্ধ করে।

কমলার বড় বৌদি হরিমতি কমলা এবং শ্রীমান পৃথ্বীরাজের একটি গুরুত্বপূর্ণ চরিত্র । বোকামি ভরা মাথা। সে সবসময় তার ঠাকুরজিকে সবার সামনে অপমান করতে চায়। কমলার সুখ্যাতি সে সহ্য করবে না।এরকম একটি চরিত্রকে বাস্তবায়িত করছেন অভিনেত্রী সিঞ্চনা সরকার । বয়স কিন্তু তারও খুব বেশি নয়।

ছোটবেলা থেকেই অভিনয় করে আসছেন বলেই আজ তিনি এই চরিত্রটিকে এত সুন্দরভাবে পর্দায় ফুটিয়ে তুলতে পারেন। আপনি কি তার আসল পরিচয় বুঝতে পেরেছেন?জেনেনিন

এর আগে জনপ্রিয় টিভি সিরিজ স্টার জলসারে অভিনয় করেছেন সিঞ্চনা। এই সিরিজের শিরোনাম ছিল পটল কুমার গানওয়ালা। তিনি ওই সিরিজে পটলের বোন তুলির ভূমিকায় অভিনয় করেছিলেন। এত কম বয়সে নেতিবাচক চরিত্রে অভিনয় করে নিজের দক্ষতা প্রমাণ করেছেন। এই তুলিই আজকের হরিমতি।

ওই ধারাবাহিকে সে পটলকে সহ্য করতে পারতো না ঠিক তেমনি হরিমতির চরিত্রও অনেকটা একই রকম। তিনি তার ননদ কমলাকে সহ্য করতে পারে না । সময় গেছে, এই ছোট শিশু অভিনেত্রীরা আজ অনেক বড় হয়েছে। কিন্তু সিঞ্চনার এই হরিমতি চরিত্রে অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের।

Back to top button