বিনোদন

সেলেব্রিটি সুলভ বিলাসিতা নেই তার, লক্ষ টাকার গাড়ি ছেড়ে পরিবার নিয়েই টোটোতে ঘুরলেন জিৎ

টলিউডে সুপারহিট ‘সাথী’ সিনেমার মাধ্যমে যাত্রা শুরু করেন জিৎ। হরনাথ চক্রবর্তী পরিচালিত ‘সাথী’ সিনেমাটি হয় ব্যাপক হিট। আর তারপর থেকে এই সুপারস্টার নায়ককে সেভাবে পেছনে ফিরে তাকাতে হয়নি বারবার নিজেকে যুগের সাথে মিলিয়ে নিয়ে এক এক করে উপহার দিয়েছেন সুপারহিট ছবি। আর সেই সময় থেকেই জিৎ প্রায় সকল মেয়েদের চোখে হয়ে উঠেছিলেন স্বপ্নের রাজকুমার।

একটা গেঞ্জির বিজ্ঞাপন দিয়েই শুরু তার গ্ল্যামার দুনিয়ায় যাত্রা। তারপর সিনেমায় সুযোগ পেয়েই তার অভিনয় দক্ষতাকে কাজে লাগিয়ে জিৎ নিজেকে গড়ে তুলেছেন টলিউডের সুপারস্টার হিসেবে।

জিৎ তার ব্যক্তিগত জীবনে ২০১১ সালে ২৪ সে ফেব্রুয়ারী বিয়ে করেন পেশায় শিক্ষিকা মোহনা রতলানিকে। আর তারপরের বছরেই জিৎ ও মোহনার মাঝে আসে তাদের একমাত্র কন্যা নবন্যা। মাঝে মধ্যেই জিৎ তার পরিবারের সাথে ও কন্যার সাথে বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। চলতি বছরেই ছিল জিৎ ও মোহনার বিয়ের দশম বিবাহ বার্ষিকী। পরিবারের সাথে কাটানো সেই সুখের স্মৃতি গুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন সুপারস্টার জিৎ।

কিছুদিন আগেই জিৎ কে দেখা গিয়েছিলো পাঞ্জাবের অমৃৎসরে স্বর্ণমন্দিরের সামনে স্ত্রী ও কন্যার সঙ্গে দাঁড়িয়ে আছে জিৎ, ক্যাপশন লিখেছেন “waheguru”।পাঞ্জাবে গিয়ে কিছুদিন আগেই তিনি পরিবারের সাথে কাটিয়ে এলেন সময়।

তবে এবার জিৎ -এর আরও একটি ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়। যে ভিডিওতে দেখা যাচ্ছে বাংলার সুপারস্টার কোনো নামী-দামি গাড়িতে নয় স্ত্রী ও কন্যাকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন টোটোতে। আর ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

Back to top button